ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

নেত্রকোনায় কৃষককে কুপিয়ে হত্যা

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ২৭ মে ২০২২, ০৩:২৬

নেত্রকোনায় কৃষককে কুপিয়ে হত্যা
ছবি: সংগৃহীত

নেত্রকোনায় মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। নিহত ব্যক্তির নাম এরশাদ মিয়া (৪০)।

বৃহস্পতিবার রাত ৯ টার দিকে নেত্রকোনার আটপাড়া উপজেলায় সুখারী ইউনিয়নের হাতিয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত এরশাদ মিয়া হাতিয়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে এরশাদ মিয়ার সঙ্গে একই গ্রামের সবুজ মিয়ার জমি সংক্রান্ত বিরোধ চলছিলো। এ নিয়ে ৮ মাস আগে দুই পক্ষের মাঝে মারপিটের ঘটনা ঘটে। এতে দু-পক্ষের লোকজনের মধ্যেই মামলা চলমান রয়েছে।

নেত্রকোনা আদালতে পূর্বের মামলায় হাজিরা দিয়ে বৃহস্পতিবার রাতে বাড়ি ফিরছিলেন কৃষক এরশাদ মিয়া। খবর পেয়ে আগে থেকেই ওৎ পেতে থাকা সবুজ মিয়ার লোকজন এরশাদের ওপর অতর্কিত হামলা চালায়।

এ সময় দাঁড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে মারাত্মক আহত করে। পরে স্থানীয় লোকজন এরশাদকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর ইকবাল জানান, এরশাদ নামের একজন কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত