ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯ আপডেট : ২৯ মিনিট আগে

সুষ্ঠু নির্বাচনের সক্ষমতা নির্বাচন কমিশনের রয়েছে: তাজুল ইসলাম

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ২৭ মে ২০২২, ২০:০৩

সুষ্ঠু নির্বাচনের সক্ষমতা নির্বাচন কমিশনের রয়েছে: তাজুল ইসলাম
ছবি: প্রতিনিধি
কুমিল্লা প্রতিনিধি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, একটি সুষ্ঠু ব্যবস্থাপনার মধ্যেদিয়ে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। অবশ্যই সুষ্ঠু নির্বাচন করার সক্ষমতা তাদের রয়েছে। এক্ষেত্রে সরকার সব ধরনের সহযোগীতা করবে। এছাড়া নির্বাচন কমিশনও সুষ্ঠু নির্বাচনে অঙ্গিকারাবদ্ধ। নারায়নগঞ্জেও সুষ্ঠু নির্বাচন হয়েছে। সারাদেশে ওই নির্বাচন ব্যাপক প্রশংসিত হয়েছে।

কুমিল্লায় তিনদিনব্যাপী কাজী নজরুল ইসলামের ১২৩তম জন্মবার্ষিকী অনুষ্ঠানের সমাপনি দিনে এসব কথা বলেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম।

মন্ত্রী বলেন, নজরুল আমাদের পথ দেখিয়েছেন। নজরুল শূন্য থেকে উন্নয়নের পথ দেখিয়েছেন।

অনুষ্ঠানে স্মারক বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (গ্রেড ১) এর চেয়ারম্যান এ এফ এম হায়াতুল্লাহ, বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার ফারুক আহমেদ, আলোচক ছিলেন ছড়াকার জহিরুল হক দুলাল ও নজরুল গবেষক শ্যামা প্রসাদ ভট্টাচার্য।

এতে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদের প্রশাসক রিয়ার এডমিরাল (অবঃ) আবু তাহের, বীর মুক্তিযোদ্ধা নাজমুল হাসান পাখি প্রমুখ। আলোচনা অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে জেলা শিল্পকলা একাডেমির শতকণ্ঠে নজরুলের কবিতা আবৃত্তি করা হয়। অনুষ্ঠানের শেষাংশে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত