ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে ২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৮ মে ২০২২, ১৪:৩৬

চাঁপাইনবাবগঞ্জে ২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২
ছবি- প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর খোয়াড়মোড় এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। শুক্রবার দিবাগত রাতে গোমস্তাপুর উপজেলার রহনপুর খোয়াড়মোডের হাকিম মেশিনারজি দোকানের পাশ থেকে গাঁজাসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- শিবগঞ্জ উপজেলার উমরপুর গ্রামের আতাউর রহমানের ছেলে মাসুদ রানা (৩৫) একই গ্রামের আইনাল হকের ছেলে শাহারুল ইসলাম (৩০)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির বিষয়টি নিশ্চিত করেন জানান, রাত সৌয়া ১২ টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি, খোয়াড়মোড়ের হাকিম মেশিনারিজ দোকানের পাশের ফাঁকা জায়গায় মাদক বেচাকেনা হচ্ছে। সে তথ্যের ভিত্তিতে আমি ও কোম্পানীর উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ টিম ওই এলাকায় মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করি। সেখান থেকে একটি ব্যাগের মধ্যে থাকা ২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে ২টি মোবাইল, ৩টি মোবাইল সীমকার্ডসহ একটি ব্যাগ পাওয়া যায়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে অবৈধভাবে মাদক বেচাকেনা করে আসছে। এঘটনায় মাসুদ ও শাহারুলের বিরুদ্ধে গোমস্তাপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবন্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ মাদকসেবীর বিরুদ্ধে অভিযান অব্যহত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত