ঢাকা, মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯ আপডেট : ২ ঘন্টা আগে

দুই প্রার্থীর দফায় দফায় সংঘর্ষ, পুলিশসহ আহত ২৫

  মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

প্রকাশ : ২৮ মে ২০২২, ১৬:৪০

দুই প্রার্থীর দফায় দফায় সংঘর্ষ, পুলিশসহ আহত ২৫
প্রতীকী ছবি
মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

নরসিংদীর মনোহরদীতে আওয়ামী লীগ ও বিদ্রোহী দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের দফায় দফায় হামলায় ছয় পুলিশসহ ২৫ ব্যক্তি আহত হয়েছে। এছাড়া আওয়ামী লীগের অফিস ভাঙচুরসহ ১০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত এ হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। মনোহরদীর চরমান্দালীয়া ইউপি নির্বাচনে প্রতীক পাওয়ার পর দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রথম সংঘর্ষের ঘটনাটি ঘটে শুক্রবার সন্ধ্যায় ইউনিয়নের সমেদ চান্দের বাজার সংলগ্ন স্থানে। এতে আওয়ামী লীগ প্রার্থী আব্দুল কাদির ও বিদ্রোহী প্রার্থী আনিছ উদ্দীন শাহীনের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘাত সৃষ্টি হয়। এতে কমপক্ষে ১৫ ব্যক্তি আহত ও ১০টি মোটরসাইকেল ভাঙচুর হয়েছে বলে অভিযোগ রয়েছে। এ ঘটনার পর শাহীনের লোকজন ছত্রভঙ্গ হয়ে সটকে পড়ে।

পরে তারা পুনরায় সংগঠিত হয়ে রাত ৯টার দিকে মাষ্টারবাড়ী মোড়ের ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে হামলা চালায়। তারা সেখানে বিদ্রোহী প্রার্থীর নেতৃত্বে চড়াও হয়ে আসবাবপত্র ভাঙচুর করে। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবিও সেখানে ভাঙচুরেরও অভিযোগ উঠেছে।

সেখানে উপস্থিত চরমান্দালীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজহারসহ ৬ নেতাকর্মী আহত হন বলে আজহার অভিযোগ করেছেন

এলাকায় টহলরত পুলিশ তাদেরকে নিবৃত্ত করতে চাইলে তারা পুলিশের ওপরও আক্রমণ করে। মনোহরদী থানার ওসি ফরিদ উদ্দীন জানান, সেখানে এক এএসআইসহ ৬ পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় ৩ যুবক থানায় আটক রয়েছে। পুলিশ বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত