ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

বরিশালে নিখোঁজের চারদিন পর শিশুর লাশ উদ্ধার

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ৩১ মে ২০২২, ১৩:৩৪

বরিশালে নিখোঁজের চারদিন পর শিশুর লাশ উদ্ধার
ছবি: সংগৃহীত

বরিশালে নিখোঁজের চারদিন পর শিশুর বস্তাবন্দি টুকরো করা লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত শিশুর নাম দীপ্ত মণ্ডল (৮)। এ ঘটনায় নারীসহ তিনজনকে আটক করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- হারতা ছোট ব্রিজ সংলগ্ন সড়কের পাশের সেলুন মালিক রতন বিশ্বাস (৩৫), তার স্ত্রী ইভা বিশ্বাস ও দোকান কর্মচারী নয়ন শীল (৪০)।

বিষয়টি নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ওসি আর্শেদ আলী জানান, মঙ্গলবার সকালে উপজেলার হারতা ইউনিয়ন পরিষদের জামবাড়ি গ্রামে বাড়ির পাশের ডোবা থেকে আট বছর বয়সী দীপ্ত মণ্ডলের লাশ উদ্ধার করা হয়। দীপ্ত ওই গ্রামের কাজিবাড়ি দীপক মণ্ডলের ছেলে এবং স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্র।

ওসি বলেন, গত ২৭ মে রাত ১১টায় বাড়ি থেকে নিখোঁজ হয় দীপ্ত। পরদিন তার বাবা উজিরপুর মডেল থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করেন। এ ঘটনায় প্রতিবেশী রতন ও নয়ন জড়িত রয়েছে বলে স্থানীয়দের সন্দেহ হলে সোমবার রাত ১২টার তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা দীপ্তকে হত্যার কথা স্বীকার করে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী ডোবা থেকে বস্তাবন্দি অবস্থায় দীপ্তর টুকরো লাশ উদ্ধার করা হয়।

পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে তিনজনকে আটক করে এবং লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

এ বিষয়ে ওসি বলেন, দীপ্তর মায়ের সঙ্গে সেলুন কর্মচারী নয়নের সম্পর্ক রয়েছে। শিশুটি কিছু দেখে ফেলায় তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আটক ব্যক্তিদের আরও জিজ্ঞাসাবাদ করা হবে। তদন্ত শেষে হত্যাকাণ্ডের কারণ নিশ্চিত করে বলা যাবে।

বংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত