ঢাকা, বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে

ফায়ার ফাইটার রানা মিয়ার দাফন সম্পন্ন

  মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৬ জুন ২০২২, ১০:৫৩  
আপডেট :
 ০৬ জুন ২০২২, ১১:০৯

ফায়ার ফাইটার রানা মিয়ার দাফন সম্পন্ন
ছবি: সংগৃহীত
মানিকগঞ্জ প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুণ্ডে কনটেইনার ডিপোয় আগুন নেভাতে গিয়ে নিহত হয়েছেন ফায়ার ফাইটার মো. রানা মিয়া।

নিহত রানা মিয়ার গ্রামের বাড়ি মানিকগঞ্জের শিবালয় উপজেলার নবগ্রাম গ্রামে রোববার সকালে দাফন সম্পন্ন হয়েছে। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার সকাল ৭টায় চট্টগ্রাম থেকে একটি অ্যাম্বুলেন্সে করে মরদেহ গ্রামের বাড়ি শিবালয় উপজেলার নবগ্রাম গ্রামে পৌঁছে। এ সময় পরিবারের সদস্য, স্বজন ও বন্ধুদের আহাজারিতে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্সের পক্ষ থেকে রানার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

সকাল ৮টায় স্থানীয় নবগ্রাম খেলার মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় কয়েকশ’ মানুষের সঙ্গে শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমানসহ ফায়ার সার্ভিস বিভাগের কর্মকর্তারা অংশ নেন। পরে যথাযোগ্য মর্যাদায় তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান জানান, ফায়ার ফাইটার রানা মিয়াকে যথাযোগ্য মর্যাদায় দাফন করা হয়েছে। তার এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পরিবারের বড় সন্তান ছিলেন রানা মিয়া। চাকরিতে যোগ দেন ২০২০ সালে। সীতাকুণ্ডই ছিলো তার প্রথম কর্মস্থল। আর সেখানেই প্রাণ গেলো তার।

রানা মিয়া এলাকার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নিতেন। এলাকার সবাই তাকে বেশ পছন্দ করতো, ভালোবাসতো। তাই তার এই অকাল মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছে গ্রামবাসীও।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত