ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯ আপডেট : ৫৯ মিনিট আগে

যশোরে পাটক্ষেতে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, থানায় অভিযোগ

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ১৩ জুন ২০২২, ২৩:৫১

যশোরে পাটক্ষেতে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, থানায় অভিযোগ
প্রতীকী ছবি
যশোর প্রতিনিধি

যশোর সদরের ভবানীপুর গ্রামে অষ্টম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। রোববার (১২ জুন) বিকেলে একই এলাকার পান্না মোল্লার ছেলে মাহিমের (২৫) বিরুদ্ধে জোর করে পাটক্ষেতে নিয়ে তাকে ধর্ষণ করা হয়। মেয়েটিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই কিশোরী ও তার মা জানান, রোববার বিকেল ৫ টার দিকে মেয়েটি মাঠ থেকে তাদের হাঁস নিয়ে বাড়ি ফিরছিল। ওই সময় একই এলাকার মাহিম তার মুখ চেপে ধরে পাশের পাটক্ষেতে নিয়ে কোমল পানীয়ের বোতলে থাকা কিছু একটা জোর করে খাইয়ে দেয়। তখন তার মাথা ঝিমঝিম করছিল। এরপর সে তাকে ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে মেয়েটি বাড়িতে গিয়ে তার মাকে জানায়।

ওই কিশোরীর মা অভিযোগ করেন, এ ঘটনা যেন প্রকাশ না পায় সেজন্য স্থানীয় কয়েকজন মেয়েটিকে হাসপাতালে নিতে বাঁধা দেয়। কিন্তু তাদের কথা না শুনে রাত ১টার দিকে মেয়েটিকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস বলেন, মেয়েটিকে সেক্সুয়্যাল অ্যাসাল্ট হিসেবে ভর্তি করে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আব্দুস সামাদ বলেন, মেয়েটির আলামত (নমুনা) সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত