ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

সিরাজগঞ্জের দুই ইউপিতে নৌকার জয়

  সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুন ২০২২, ০৭:৫৮

সিরাজগঞ্জের দুই ইউপিতে নৌকার জয়
ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সোনাতনী ও উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

সোনাতনী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী লুৎফর রহমান এবং বড়হর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জহুরুল হাসান নান্নু জয়ী হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহজাদপুরের রিটার্নিং কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন ও উল্লাপাড়া উপজেলা নির্বাচন কমিশনার মো. মাসুদ রানা।

বেসরকারি ফলাফলের তথ্য অনুযায়ী, সোনাতনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. লুতফর রহমান পেয়েছেন ৯ হাজার ৫৫৫ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. রুবেল হোসেন পেয়েছেন ২ হাজার ৩৮ ভোট।

এদিকে উল্লাপাড়ার বড়হর ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জহুরুল হাসান নান্নু পেয়েছেন ১০ হাজার ৮৬৪ ভোট এবং তার নিকটতম প্রার্থী শফিকুল ইসলাম খাঁন ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ৬১১ ভোট।

শাহজাদপুরের সোনাতনী ইউনিয়নের মোট ১৮ হাজার ৪৫১ ভোটারের মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ১১০ জন এবং নারী ভোটার ৯ হাজার ৩৪১ জন। ইউনিয়নের মোট ১৩টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এদিকে উল্লাপাড়ার বড়হর ইউপিতে মোট ভোটার সংখ্যা ৩০ হাজার ৮৬১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৫ হাজার ৭৭২ ও নারী ভোটার ১৫ হাজার ৮৯ জন।

বুধবার (১৫ জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ইভিএমে দুই ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত