ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

ঝিনাইদহে অন্তঃস্বত্তা গৃহবধূর রহস্যজনক মৃত্যু

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ২০ জুন ২০২২, ২০:২৩

ঝিনাইদহে অন্তঃস্বত্তা গৃহবধূর রহস্যজনক মৃত্যু

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে মরিয়ম (৩৮) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। নিহত গৃহবধূ মান্দিয়া গ্রামের জালাল উদ্দিনের স্ত্রী এবং একই উপজেলার হরিণাকুন্ডু পৌরসভার দাসপাড়া গ্রামের ইজ্জত আলী সাপুড়ের মেয়ে।

নিহতের স্বজনরা জানান, রোববার (২০ জুন) রাত ১টার দিকে বিষপান করলে মরিয়মকে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সোমবার সকালে তার মৃত্যু হয়।

কর্তব্যরত চিকিৎসকরা জানান, বিষপানে মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তবে মহিলাটি অন্তঃসত্তা ছিলেন। ময়না তদন্তের পরে বিস্তারিত জানা যাবে। নিহতের ছেলে জিহাদ (১২) জানিয়েছে রাতে মায়ের চিৎকার শুনতে পেয়ে দেখি আব্বা আমার মাকে জোর পূর্বক কিছু খাওয়াচ্ছে। মরিয়মের পিতা ইজ্জত আলী জানান আমার মেয়েকে শারীরিক নির্যাতন করে মেয়ের মুখে বিষ দিয়ে মেরে ফেলা হয়েছে আমি এর সুষ্ঠু বিচার চাই।

রঘুনাথপুর ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য মাসুদ আলী বলেন, এদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগেই থাকতো মহিলার স্বামী গর্ভের সন্তান নষ্ট করার জন্য স্ত্রীকে চাপ প্রয়োগ করতো এই নিয়ে দুইজনের মধ্যে কলহের সৃষ্টি হয়।

হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি প্রাথমিক ভাবে আত্মহত্যা মনে হচ্ছে। ময়না তদন্তের রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত