ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

কুষ্টিয়ার সাংবাদিক জিয়াউল হকের মৃত্যু, সাংবাদিক মহলের শোক

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২১ জুন ২০২২, ২৩:৪১

কুষ্টিয়ার সাংবাদিক জিয়াউল হকের মৃত্যু, সাংবাদিক মহলের শোক

কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক বজ্রপাত পত্রিকার স্টাফ রিপোর্টার ও আমলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক ইন্তেকাল করেছে (ইন্নালিল্লাহি.... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪০ বছর।

মঙ্গলবার ভোরে ঢাকার একটি হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের গোয়াবাড়ীয়া এলাকার মৃত হারেজ মন্ডলের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জিয়াউল হকে বড় ভাই আমিরুল ইসলাম জানান, মঙ্গলবার ভোরে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তিনি।

মঙ্গলবার সন্ধ্যায় মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের গোয়াবাড়িয়াস্থ পারিবারিক কবরস্থানে জানাজা শেষে দাফন করা হবে বলে জানান তিনি।

তার মৃত্যুকে কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল মামুন সাগর , সাধারণ সম্পাদক আনিচুজ্জামান ডাবলু, দৈনিক বজ্রপাত পত্রিকার সম্পাদক সিহাব উদ্দিন, নির্বাহী সম্পাদক সাহেদ হোসেন, মিরপুর প্রেসক্লাবের সভাপতি কাঞ্চন কুমার, সহ-সভাপতি রাশেদুজ্জামান রিমন, আমলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান, সাংবাদিক গোলাম কিবরিয়া, হোসাইন মহাম্মদ সাগর, রুবেল আহম্মেদ, জাহিদ হাসান গভীর শোক প্রকাশ করেছেন।

সেই সঙ্গে গভীর শোক প্রকাশ করেছেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত