ঢাকা, বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯ আপডেট : ১৪ মিনিট আগে

নরসিংদীতে ভবন থেকে পড়ে রাজমিস্ত্রির মৃত্যু

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ২৩ জুন ২০২২, ১৬:৩০

নরসিংদীতে ভবন থেকে পড়ে রাজমিস্ত্রির মৃত্যু
নরসিংদী প্রতিনিধি

নরসিংদী সদর থানা এলাকায় ভবনের প্লাস্টার করার সময় মাচা ভেঙে তিন তলা থেকে নিচে পড়ে সালাম মণ্ডল (৩৫) নামে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

ঘটনার পরপর গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে বেলা সাড়ে ৩টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নিহত সালাম মণ্ডলের ছোট ভাই কালাম মণ্ডল।

তিনি বলেন, আমি পাশেই আরেকটি ভবনে রাজমিস্ত্রির কাজ করি। সকালে তিন তলা ভবনে মাচা তৈরি করে প্লাস্টারের কাজ করছিলেন তিনি। এ সময় সময় মাচা ভেঙে তিন তলা থেকে নিচে পড়ে গুরুতর আহত হন আমার ভাই। পরে আমি খবর পেয়ে ভাইকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানা এলাকায়। আমার বাবার নাম ছুকুদ্দিন মণ্ডল। আমার ভাইয়ের দুই মেয়ে ও এক ছেলে আছে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, নরসিংদী থেকে আহত অবস্থায় এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল আনার পরে চিকিৎসা মৃত ঘোষণা করেন। মরদেহটি ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত