ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে আগুনে দগ্ধ হয়ে হাসপাতালে নারী চিকিৎসক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ জুন ২০২২, ২১:৫২

রাজধানীতে আগুনে দগ্ধ হয়ে হাসপাতালে নারী চিকিৎসক
ফাইল ছবি

রাজধানীর ওয়ারীর হেয়ার স্ট্রিট সড়কের একটি বাসায় অদিতী সরকার (৩৮) নামের এক নারী চিকিৎসক দগ্ধ হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুর সোয়া ১২টার দিকে হেয়ার স্ট্রিটের একটি বাড়ির ৬ষ্ঠ তলায় এ ঘটনা ঘটে। ওই চিকিৎসককে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

অদিতী সরকারের স্বামী মনেষ মণ্ডল বলেন, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের (মিটফোর্ড) শিশু বিভাগের রেজিস্ট্রার অদিতী। তিনি দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ও আপসেট ছিলেন। আজ দুপুরে কাজ শেষে বাসায় ফিরে একটি কক্ষে যান তিনি। এরপর হঠাৎ চিৎকার শোনা যায়। পাশের কক্ষে গিয়ে দেখা যায়, তার শরীরে আগুন জ্বলছে। পানি ঢেলে আগুন নেভানো হয়। এরপর ৯৯৯-এর ফোন করে একটি অ্যাম্বুলেন্স ডেকে তাকে হাসপাতালে নেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন হাওলাদার বলেন, পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে এখন পর্যন্ত বিশেষ কোনো তথ্য পাওয়া যায়নি। ঘটনাটি তদন্তে একটি টিম কাজ করছে। ওই নারী চিকিৎসককে বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা দেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত