ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯ আপডেট : ৪৩ মিনিট আগে

পদ্মা সেতু দেখতে গিয়ে ট্রলার উল্টে নিখোঁজ ছাত্রলীগ নেতা

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ২৫ জুন ২০২২, ২৩:১১  
আপডেট :
 ২৫ জুন ২০২২, ২৩:১৬

পদ্মা সেতু দেখতে গিয়ে ট্রলার উল্টে নিখোঁজ ছাত্রলীগ নেতা
নিখোঁজ ছাত্রলীগ নেতা আল আরাফি তামিম।
ভোলা প্রতিনিধি

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে গিয়ে ট্রলার ডুবিতে ভোলার চরফ্যাশন উপজেলার আল আরাফি তামিম নামের ২৪ বছর বয়সী এক যুবক নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় একই উপজেলার আরও তিনজন আহত হয়। নিখোঁজ তামিম চরফ্যাশন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মো. মজির উদ্দিনের একমাত্র ছেলে। এছাড়া তিনি চরফ্যাশন সরকারি কলেজের অর্নাস ৪র্থ বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী এবং চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।

শনিবার (২৫ জুন) রাত ১১টায় শেষ খবর পাওয়া পর্যন্ত কোস্টগার্ডের একটি দল উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন বলে জানা গেছে। এদিন শরীয়তপুর জেলার জাজিরা প্রান্ত থেকে ট্রলারযোগে মাওয়া ঘাটের উদ্দেশ্যে যাওয়ার সময় মাঝ নদীতে এ ট্রলার ডুবির ঘটনা ঘটে।

ট্রলার ডুবিতে আহতরা হলেন, ঢাকা বি.আই.ডব্লিউ.টি এর সহকারী পরিচালক ও চরফ্যাশন উপজেলার বাসিন্দা শরিফ ইসলাম, চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সোহাগ ও চরফ্যাশন যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মানুন। এদিকে গুরুতর আহত যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মানুন শ্রীনগর ষোলঘর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত চরফ্যাশন যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মামুন জানান, তারা পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চরফ্যাশন থেকে শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সঙ্গে উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা তাসরিফ-৪ লঞ্চে করে পদ্মা সেতুর উদ্বোধনস্থলে যান। উদ্বোধন শেষে চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ছয়জন ঢাকা যাওয়ার উদ্দেশ্যে কাঁঠালবাড়ী ঘাট থেকে মাওয়া ঘাটে যাওয়ার জন্য একটা ট্রলারে ওঠেন। মাওয়া ঘাটে পৌঁছানোর পাঁচ মিনিট আগেই প্রবল স্রোতে ট্রলারটি উল্টে যায়। পরে পাশে থাকা অন্য ট্রলার ও স্পিডবোট এসে সভাপতিসহ পাঁচজনকে উদ্ধার করেন। তবে ট্রলারে থাকা চরফ্যাশন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আল আফছার তামিম এখনও নিখোঁজ রয়েছেন।

চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল আহসান আসিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইউসুফ হোসেন ইমন বলেন, আমরা উদ্বোধনী অনুষ্ঠান শেষ করে ভোলায় ফেরার পথে চাঁদপুর প্রান্তে পৌঁছানোর পর বিষয়টি জানতে পেরে স্থানীয় প্রশাসন ও কোস্টগার্ডকে জানিয়েছে। তারা উদ্ধার অভিযান চালাচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত