ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

ধামরাইয়ে পৃথক স্থানে গলায় ফাঁস দিয়ে দুই কিশোরীর আত্মহত্যা

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ২৬ জুন ২০২২, ১৬:০৬

ধামরাইয়ে গলায় ফাঁস দিয়ে দুই কিশোরীর আত্মহত্যা
ছবি: প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে পৃথক স্থানে গলায় ফাঁস দিয়ে দুই কিশোরীর আত্মহত্যা করেছে। রোববার সকালের দিকে একজনের মরদেহ বাড়ি থেকে এবং অপরজনকে হাসপাতাল থেকে থানায় নিয়ে যায় পুলিশ।

জানা গেছে, মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় কৃতকার্য হতে না পেরে মেধাবী ছাত্রী সুমাইয়া জাহান অন্তিমা (১৭) গলায় ফাঁস দেয়। ঘটনাটি ঘটেছে ধামরাই উপজেলার শরীফবাগ গ্রামে। সুমাইয়া আক্তার অন্তিমা ধামরাই ইউনিয়নের শরিফবাগ এলাকার মহসিনের মেয়ে।

রোববার সকালে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার পুলিশ উপ-পরিদর্শক মোঃ বদিউজ্জামান।

স্থানীয়দ সূত্রে জানা যায়, সুমাইয়া আক্তার মেধাবী ছাত্রী ছিল। সে আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি ও এইসএসসি পাশ করেছে। উভয় পরীক্ষাই সুমাইয়া জিপিএ-৫ পেয়েছে। ভালো ফলাফল করেও মেডিকেলে ভর্তি পরীক্ষায় চান্স না পাওয়ায় ডিপ্রেশন থেকে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এ নিয়ে এলাকায় শোকের মাতম চলছে।

এ বিষয়ে আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ তোফাজ্জল হোসেন টিপু বলেন, সুমাইয়া জাহান অন্তিমা আমাদের কলেজ থেকে এসএসসি ও এইসএসসি পরিক্ষায় জিপিএ-৫ পেয়ে পাশ করেছে। সুমাইয়া খুব ভালো ছাত্রী ছিল। তার মৃত্যুতে আমরা শোকাভিভূত।

অপরদিকে, ধামরাই সরকারি হাসপাতাল থেকে রোকসানা আক্তার (১৬) নামে আরেক কিশোরীর লাশ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। রোকসানা আক্তার নওগা জেলার কালিয়া এলাকার আব্দুল মান্নানের মেয়ে। সে আশুলিয়া থানার পলাশবাড়ী এলাকার ভগ্নিপতি রুবেল মোল্লার বাসায় থাকতো। ভগ্নিপতি রুবেল শাহজাহানের বাড়ির ভাড়াটিয়া।

বোন ও ভগ্নীপতি ধামরাইয়ের একটি কারখানায় চাকরি করেন। রোববার সকালে তারা অফিসের উদ্দেশ্যে বের হলে ফাঁকা বাড়িতে গলায় ফাঁস দেয় রোকসানা। তাকে ধামরাইয়ের ইসলামপুর সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধামরাই থানা পুলিশ এসআই বদিউজ্জামান বলেন, নিহত সুমাইয়া জাহান অন্তিমার লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। সুরতহাল প্রতিবেদনের জন্য দুটি মরদেহই সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত