ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

এবার নবজাতক ছেলের নাম রাখা হলো ‘পদ্মাসেতু’

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ২৬ জুন ২০২২, ১৯:০৪

এবার নবজাতক ছেলের নাম রাখা হলো ‘পদ্মাসেতু’
ছবি: প্রতিনিধি

এবার জয়পুরহাটে নবজাতক এক ছেলে শিশুর নাম রাখা হয়েছে ‘পদ্মাসেতু’। সেতুর উদ্বোধনের দিন শবিবার দিবাগত রাত ১০টা ৫২ মিনিটে শহরের আমতলী এলাকার গ্রাজুয়েট জেনারেল হাসপাতালে ওই শিশুর জন্ম দেন বিথি বেগম নামে এক মা। এ সময় তার নাম রাখা হয় ‘পদ্মাসেতু’।

নবজাতক ওই বাবার নাম মিজানুর রহমান মোশারফ। তার বাড়ি জয়পুরহাট শহরের আরাফাত নগরের চামড়াগুদাম এলাকায়। তিনি জয়পুরহাট সদর উপজেলা 'জাতীয় শ্রমিক লীগ'র সাধারণ সম্পাদক, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারশনের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক।

শিশুটির বাবা মিজানুর রহমান মোশারফ বাংলাদেশ জার্নালকে বলেন, পদ্মাসেতু বাঙালি জাতির দীর্ঘদিনের একটি স্বপ্ন ছিল। শত বাধা-বিপত্তি ও ষড়যন্ত্র মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মাসেতু করেছেন। এটি আমাদের অহংকার, আমাদের আবেগ।

তিনি বলেন, ২৫ জুন প্রধানমন্ত্রী পদ্মাসেতু উদ্বোধন করেছেন, এই দিনেই আমাদের কোল আলোকিত করে আমার ছেলে সন্তানের জন্ম হয়েছে। এজন্য আমি ও আমার পরিবার অনেক অনেক আনন্দিত। তাই এই দিনটিকে স্বরণীয় করে রাখতে আমার ছেলের নাম ‘পদ্মাসেতু’ রেখেছি। সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন।

মা বিথি বেগম বাংলাদেশ জার্নালকে বলেন, আমাদের আগে একটি মেয়ে ছিল। তার নাম নাবিয়া রহমান। পদ্মাসেতুর উদ্বোধনের দিনে এবার ছেলে সন্তান হয়েছে। এই দিনটিকে সারাজীবন মনে রাখতে ও আনন্দে তার নাম ‘পদ্মাসেতু’ রেখেছি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত