ঢাকা, সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে

পদ্মা সেতুর উদ্বোধন দেখে বাড়ি ফেরার পথে যশোরের দুইজন নিহত

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ২৬ জুন ২০২২, ২১:৫৮  
আপডেট :
 ২৬ জুন ২০২২, ২২:০০

পদ্মা সেতুর উদ্বোধন দেখে বাড়ি ফেরার পথে যশোরের দুইজন নিহত
যশোর প্রতিনিধি

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান দেখে ফেরার পথে প্রাণ গেল যশোরের দুজনের। নিহতরা হলেন, যশোর সদর উপজেলার রুপদিয়া বাজারের পার্টস ব্যবসায়ী অহিদুল ইসলাম (৫৮) ও আওয়ামী লীগ নেতা মফিজুর রহমান খান (৪০)।

শনিবার দিবাগত রাত ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলার কান্দী নামক স্থানে একটি ট্রাকের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের মধ্যে থাকা বেশ কয়েকজন আহত হয়। আহতদের মধ্যে এই দুইজন মারা যান।

নিহত অহিদুল ইসলাম যশোর সদর উপজেলার রূপদিয়া বাজারের পার্টস ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি মণিরামপুর উপজেলার ঢাকুরিয়া ইউনিয়নের উত্তর পাড়ায়। মফিজুর রহমান খান রূপদিয়া কচুয়া খানপাড়ার বাসিন্দা। এ দুর্ঘটনায় আহতদের নাম পরিচয় জানা যায়নি।

নিহতের স্বজনেরা জানান, মাইক্রোবাসযোগে রুপদিয়া থেকে বেশ কয়েকজন পদ্মা সেতু উদ্বোধন দেখতে গিয়েছিলেন। উদ্বোধন শেষে মাইক্রোবাসে করে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে গোপালগঞ্জের ভাটিয়াপাড়াগামী একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসে থাকা দুজনের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় মাইক্রোবাসের আরও কয়েকজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ফরিদপুরের মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদউদ্দিন আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত