ঢাকা, সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে

পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকান্ড, শিশুসহ দগ্ধ ৪

  রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ২৬ জুন ২০২২, ২২:০৯

পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকান্ড, শিশুসহ দগ্ধ ৪
প্রতীকি ছবি
রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর পাংশা পৌর এলাকায় গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে শিশুসহ ৪ জন অগ্নিদগ্ধ হয়েছে বলে জানা গেছে। রোববার বিকেল সাড়ে ৪ টার দিকে পাংশা পৌরসভার নারায়নপুর কুন্ডুপাড়া গ্রামে রব্বান সরদারের বাড়িতে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

রব্বান সরদারের শিশু ছেলে সৌরভ সরদার, শ্বশুর আজগর আলী, রব্বান সরদারের ভাই আজাদ সেদার এবং গ্যাস সিলিন্ডারের মিস্ত্রি রিংকু অগ্নিদগ্ধ হন।

জানা যায়, পাংশা উপজেলার পৌর এলাকার নারায়নপুর কুন্ডুপাড়া রব্বান সরদারের বাড়িতে গ্যাস সিলিন্ডারের পাইপ ছিদ্র হয়ে পুরো কক্ষ আগে থেকেই গ্যাস ভরে যায়। বিষযটি বাসার কেউই জানতো না। এ সময় গ্যাস সিলিন্ডার ঠিক করার জন্য রিংকু নামের এক গ্যাস মিস্ত্রিকে ডেকে আনা হয়। সেও জানতো না আগে থেকেই রুমে গ্যাস ভরে আছে। গ্যাস সিলিন্ডার ঠিক করে সিলিন্ডারের পাইপ লাগিয়ে পরীক্ষা করার জন্য গ্যাসের চুলা চালু করে রিংকু। চালু করার সঙ্গে সঙ্গেই ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এতে ঘরে থাকা মিস্ত্রিসহ ৪ জন অগ্নিদগ্ধ হয়। গুরুত্বর দগ্ধ অবস্থায় ৪ জনকে উদ্ধার করে প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়ার পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়।

পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কুতুব আহমেদ জানান, শিশুসহ দগ্ধ ৪ জনকে হাসপাতালে প্রাথমিকভাবে চিকিৎসা সেবা দেয়া হয়। কিন্তু তাদের শরীরের বিভিন্ন স্থানে পোড়া। তাই উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত