ঢাকা, সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ আপডেট : ১৪ মিনিট আগে

ভোলা-বরিশাল ব্রিজ এখন সময়ের দাবি

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুন ২০২২, ০২:১৫

ভোলা-বরিশাল ব্রিজ এখন সময়ের দাবি
ছবি: প্রতিনিধি
ভোলা প্রতিনিধি

কেন্দ্রীয় যুবলীগের সদস্য ড. আশিকুর রহমান শান্ত বলেছেন, স্বাধীনতার মাধ্যমে আমরা একটি মানচিত্র পেয়েছি। সেই মানচিত্র প্রকৃতির কারণে তিন ভাগে বিভক্ত ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যমুনা নদীর উপর বঙ্গবন্ধু সেতু আর পদ্মা নদীর উপর পদ্মা সেতু করে সেই খন্ডিত বাংলাদেশকে স্বাধীনতার ৫০ বছর পর এক সুতোই গেঁথে দিয়েছে। সেই মানচিত্রের মূল ভূখণ্ডে যুক্ত হতে ভোলা-বরিশাল ব্রিজ এখন সময়ের দাবি। পাশাপাশি ভোলায় একটি বিমানবন্দর ও গ্যাস সমৃদ্ধ জেলা হিসেবে সার কারখানা হলে একদিকে এখানে বিপুল কর্মসংস্থান হবে অন্যদিকে পর্যটনের সম্ভাবনাময় দ্বীপ জেলা ভোলা আরো একধাপ এগিয়ে যাবে।

রোববার (২৬ জুন) রাতে ভোলা জেলা যুবলীগের আয়োজনে ভোলা শহরের উকিলপাড়া শান্তনীড়ে "স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন" উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে আয়োজিত আনন্দ সভায় আশিকুর রহমান শান্ত এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তার কাজের মাধ্যমে বারবার প্রমাণ করেছেন, তিনি দুঃখী-মেহনতি মানুষের জন্য রাজনীতি করেন।উন্নয়নের জন্য প্রয়োজন ভালোবাসা, স্বপ্ন, সাহস ও সততার। যা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করে দিয়েছে। শত ষড়যন্ত্রের পরেও যে নেত্রী বাংলাদেশের মানুষকে পদ্মা সেতু উপহার দিয়েছেন আমরা তার নেতা-কর্মী হিসেবে গর্বিত।

সাবেক ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি ও যুবলীগ নেতা মোস্তাক আহমেদ শাহীনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা তুহিন মোল্লাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরে উপস্থিত নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত