ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

ফেনীতে ধর্ষণ ও হত্যার অভিযোগে গ্রেপ্তার ১

  ফেনী প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুন ২০২২, ১৩:১৬

ফেনীতে ধর্ষণ ও হত্যার অভিযোগে গ্রেপ্তার ১
ছবি: সংগৃহীত

ফেনীর দাগনভূঞায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণ ও হত্যার অভিযোগে গ্রেপ্তার একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটক ব্যক্তির নাম আনোয়ার হোসেন স্বপন। তিনি অপরাধ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেছেন, পর্ণ আসক্তি থেকে শিশুটিকে ধর্ষণ ও হত্যা করেছে স্বপন। তার মোবাইলে প্রচুর পর্ণ ভিডিও পেয়েছে পুলিশ। স্বপন নিয়মিত পর্ণ দেখতো বলে স্বীকারও করেছে।

শনিবার (২৫ জুন) সকালে নেয়াজপুরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিকের ওই শিশু স্কুল থেকেই নিখোঁজ হয়। দুপুরে স্কুলের কাছেই তার মরদেহ পায় পুলিশ। এ ঘটনায় মেয়েটির বাবা দাগনভূঁঞা থানায় মামলা দায়ের করলে ওই রাতেই জায়লস্কর ইউনিয়নের দক্ষিণ নেয়াজপুর গ্রাম থেকে ৩৫ বছর বয়সী আনোয়ার হোসেন স্বপনকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের কবির আহমেদের ছেলে।

রোববার (২৬ জুন) সংবাদ সম্মেলনে এসে অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা জানান, মেয়েটিকে ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করেছে স্বপন।

তিনি আরও জানান, শিশুটি শনিবার সকাল ১১টার দিকে স্কুলের ক্লাস থেকে শৌচাগারে যাওয়ার জন্য বের হলে স্বপন মুখ চেপে ধরে তাকে পুকুরপাড়ে গাছের নিচে নিয়ে ধর্ষণ করে।

শিশুটি এ ঘটনা মাকে জানিয়ে দেয়ার কথা বললে তার গলা চেপে ধরে দেয়ালের সঙ্গে কপাল ঠুঁকে রক্তাক্ত করে এবং চোখে আঘাত করে নির্মমভাবে হত্যা করে স্বপন। পরে মৃত্যু নিশ্চিত করার জন্য গাছের মোটা লতাগুল্ম দিয়ে গলায় শক্ত করে পেঁচিয়ে পালিয়ে যায় সে।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ঘটনার পর স্বপন নিজেই হত্যার বিচার চেয়ে ঘটনাস্থলের আশপাশে ঘোরাঘুরি করতে থাকেন, এমনকি সাংবাদিকদের সাথেও কথা বলেন।

এক পর্যায়ে স্থানীয়দের কাছে পুলিশ জানতে পারে, ওই ঘটনার আগে ও পরে স্বপনকে স্কুল আঙিনায় দেখা গেছে। পরে শনিবার রাতে মামলা দায়েরের পর সন্দেহভাজন হিসেবে তাকে আটক করে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত