ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

অবৈধ গুলিসহ গ্রেপ্তার সৃজনী এনজিওর চেয়ারম্যান হারুন

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুন ২০২২, ২০:৪৫

অবৈধ গুলিসহ গ্রেপ্তার সৃজনী এনজিওর চেয়ারম্যান হারুন

ঝিনাইদহের সৃজনী এনজিওর নির্বাহী পরিচালক ও চেয়ারম্যান হারুন অর রশিদ অবৈধ গুলিসহ ঢাকায় গ্রেপ্তার হয়েছেন। তার কাছ থেকে উদ্ধার হয়েছে নাইন এম এম পিস্তলের ৩টি গুলি।

সৃজনী এনজিও সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার শাহাজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর থেকে সৃজনীর চেয়ারম্যান হারুন নভো এয়ারের একটি বিমানে ঢাকা থেকে যশোরে আসার জন্য ইমিগ্রেশন অতিক্রম করছিলেন। এ সময় তার কাছে বৈধ পিস্তলের সঙ্গে ৬টি বৈধ গুলি ও তিনটি অবৈধ গুলি পাওয়া যায়।

লাইসেন্স করা অস্ত্রের সাথে অবৈধ গুলি রাখার দায়ে শাহজালাল বিমান বন্দর থানা তাকে গ্রেপ্তার করে। রোববার দুপুরে তাকে ঢাকা সিএমএম আদালতে হাজির করা হয়।

বৃহস্পতিবার হারুন গ্রেপ্তার হলেও চারদিন ধরে গ্রেপ্তারের খবর ধামাচাপা রাখে সৃজনী এনজিও। এদিকে হারুনকে গ্রেপ্তার কথা স্বীকার করেছেন শাহাজালাল বিমান বন্দর থানার এস আই ও মামলার তদন্ত কর্মকর্তা আজাদুর রহমান। তিনি জানান, হারুনের কাছে অবৈধ ৩ রাউন্ড গুলি ছিল।

বিমান বন্দর থানার ওসি আরিফুর রহমান বলেন, সৃজনী এনজিওর চেয়ারম্যানকে বিশেষ ক্ষমতা আইনে অস্ত্র মামলায় আদালতে চালান দেয়া হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে রোববার জেলহাজতে পাঠায়।

বাংলাদেশ জার্নাল/এএইচ/আরকে

  • সর্বশেষ
  • পঠিত