ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

পদ্মায় ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২৮ জুন ২০২২, ১৯:৩৯

পদ্মায় ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু
ছবি: প্রতিনিধি

পাবনার ঈশ্বরদীতে পদ্মা নদীতে ডুবে রাহুল হাসান সাব্বির (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী মারা গেছেন। মঙ্গলবার দুপুর ২টার দিকে ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর নলগাড়ি গ্রামের পদ্মার শাখা নদীতে এ ঘটনা ঘটে।

সাব্বির উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামের সাগর হোসেন স্বপনের ছেলে ও নতুন রূপপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শী রূপপুর এলাকার পিয়াস আহমেদ জানান, মঙ্গলবার দুপুর দুইটার দিকে চার বন্ধু সাব্বির, শিমুল, শিহাব ও সাদ পদ্মার শাখা নদীতে গোসলে নামেন। সাঁতার না জানায় সাব্বিরের পানিতে ডুবে যাওয়া দেখে শিমুল ও সাদ তাকে উদ্ধার করতে গিয়ে এরা দু’জনেও পানিতে ডুবে যান। স্থানীয়রা শিমুল ও সাদকে উদ্ধার করতে পারলেও পানিতে সাব্বির নিখোঁজ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় দুই ঘণ্টা নদীতে অভিযান চালিয়ে বিকাল সাড়ে চারটার দিকে সাব্বিরকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা জানান, সাব্বির রূপপুর জিগাতলায় তার নানা নাবু মেম্বারের বাড়িতে থাকতেন। তিনি নতুন রূপপুর উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করতেন। তিনি এবারের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম আতিক জানান, ফায়ার সার্ভিসের সদস্যরা সাব্বিরের মৃতদেহ উদ্ধার করেছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত