ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুরে ট্রাক্টরের ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহী

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুন ২০২২, ০৯:৪৮

দিনাজপুরে ট্রাক্টরের ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহী
প্রতীকী ছবি

দিনাজপুর ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ময়নুল ইসলাম (৪৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) দুপুর ২টার দিকে উপজেলার বুলাকীপুর ইউনিয়নের বলগাড়ী বাজার সংলগ্ন জালাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী ময়নুল ইসলাম উপজেলার গোপালপুর গ্রামের ইসাহাক আলীর ছেলে।

এ ঘটনায় মিনা খান (৪০) অপর একজন গুরুতর আহত হয়েছেন। তাকে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, উপজেলার করতোয়া নদীর শালিকাদহ ঘাট থেকে বালু বোঝাই করে একটি ট্রাক্টর বলগাড়ী রাস্তা দিয়ে ডুগডুগিহাট বাজারের দিকে যাচ্ছিল। একই সময় রাস্তাটি দিয়ে একটি মোটরসাইকেলে দুজন আরোহী শালিকাদহ যাওয়ার পথে জালাপাড়া (হিন্দুপাড়া) এলাকায় পৌঁছালে ট্রাক্টরের সাথে সংঘর্ষ হয় এবং মোটরসাইকেলে থাকা দুজন রাস্তায় পড়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে দায়িত্বরত চিকিৎসক গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলের পিছনে বসে থাকা ময়নুল ইসলামকে রংপুর মেডিকেলে পাঠায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, বিষয়টি আমার জানা নেই এবং এই বিষয়ে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত