ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে ট্রাকের ধাক্কায় শিক্ষার্থী নিহত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৯ জুন ২০২২, ১২:০৮

রাজধানীতে ট্রাকের ধাক্কায় শিক্ষার্থী নিহত
প্রতীকি ছবি

রাজধানীর শিক্ষা ভবনের সামনে ট্রাকের ধাক্কায় এক শিক্ষার্থী নিহত হয়েছেন বলে জানা গেছে। নিহত শিক্ষার্থীর নাম মো. সিফাত (২১)। এ ঘটনায় শাকিল নামে আরও এক শিক্ষার্থী আহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত সোয়া একটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে রাত আড়াইটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সিফাতের বন্ধু ফুয়াদ বলেন, আমরা রাতে ৮ বন্ধু মিলে পুরান ঢাকায় মোটরসাইকেল নিয়ে খাওয়া দাওয়া করতে যাই। ফেরার পথে আমরা মোটরসাইকেল চালিয়ে সামনে চলে আসি। পরে ফোনে জানতে পারি দুই বন্ধু সিফাত ও শাকিল ট্রাকের ধাক্কায় আহত হয়েছে। সঙ্গে সঙ্গে শিক্ষা ভবনের সামনে গিয়ে তাদের দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। আনার পর কর্তব্যরত চিকিৎসক সিফাতকে মৃত ঘোষণা করেন।

ফুয়াদ আরও জানায়, সিফাত বিএফ শাহীন কলেজ থেকে এইচএসসি পাস করেছে। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য কোচিং করছিলো সে। তার বাসা কচুক্ষেত এলাকায়।

বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) জানান, মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা অবগত করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত