ঢাকা, বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে

দুই জেলায় পানিতে ডুবে নিহত চার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ৩০ জুন ২০২২, ০৪:০০

দুই জেলায় পানিতে ডুবে নিহত চার
জার্নাল ডেস্ক

লালমনিরহাট ও ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ও সরাইল উপজেলায় পৃথক ঘটনায় পানিতে ডুবে চার জনের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার ও বুধবার পৃথক এসব মৃত্যুর ঘটনা ঘটে।

জানা যায়, বুধবার সন্ধ্যার দিকে লালমনিরহাটের আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর গোবধা এলাকায় আয়শা খাতুন (২) ও লাবিবা আক্তার (২) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। শিশু আয়েশা ওই এলাকার রাশেদুল ইসলাম এবং লাবিবা প্রতিবেশি রুবেল মিয়ার মেয়ে।

নিহতদের পরিবার জানায়, তারা দুজন বাড়ির উঠানে খেলাধুলা করছিলো। এ সময় পাশের পুকুরে পড়ে গেলে পানিতে ডুবে যায় তারা। খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরে একই সঙ্গে তাদের দুজনের মরদেহ ভেসে উঠে। পরে পরিবারের সদস্যরা তাদের মরদেহ উদ্ধার করে।

শিশুদের নিহতের বিষয়টি নিশ্চিত করে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় পৃথক দুটি জিডি করা হয়েছে। পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।

অপরদিকে বুধবার সকালে আখাউড়ার তারাগন এলাকায় পানিতে ডুবে জাকির হোসেন নামে এক মৃগী রোগীর মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার বিকেলে সরাইলের রাজাপুর গ্রামে ইয়াছিন মিয়া নামে দেড় বছরের একটি শিশুও পানিতে ডুবে মারা যায়। স্থানীয় একাধিক সূত্র জানায়, সরাইল উপজেলার রাজাপুর গ্রামের রাসেল মিয়ার ছেলে ইয়াছিন মায়ের সঙ্গে একই গ্রামের নানার বাড়িতে যায়। বিকেলে খেলার সময় নানা বাড়ির সামনের খোলা জায়গায় বর্ষার পানিতে তলিয়ে যায় ইয়াছিন। পরে তার মরদেহ ভেসে উঠে।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত