ঢাকা, বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯ আপডেট : ১০ মিনিট আগে

পরিবাগে আমগাছ থেকে পড়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০২ জুলাই ২০২২, ০৩:৪৬

পরিবাগে আমগাছ থেকে পড়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু
প্রতীকি ছবি
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর পরিবাগের স্টাফ কোয়ার্টারে আমগাছ থেকে পড়ে এক ইলেকট্রিশিয়ানের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। মৃত ব্যক্তির নাম মো. আব্দুর রাজ্জাক (৫৫)। শুক্রবার (১ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত পৌনে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী ইমরান হোসেন জানান, আমরা দুজনই ইলেকট্রিশিয়ানের কাজ করি। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শাহবাগ পরিবাগের স্টাফ কোয়ার্টারে আম গাছে ওঠেন আব্দুর রাজ্জাক। হঠাৎ করে আম গাছ থেকে পড়ে যান তিনি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত আব্দুর রাজ্জাকের গ্রামের বাড়ি জামালপুর জেলার সদর উপজেলায়। তিনি এক ছেলে ও এক মেয়েকে নিয়ে পরিবাগের স্টাফ কোয়ার্টারে থাকতেন। তিনি ডানকান ব্রাদার্স বাংলাদেশ লিমিটেডের ইলেকট্রিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত