ঢাকা, বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯ আপডেট : ৮ মিনিট আগে

ময়মনসিংহে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ০২ জুলাই ২০২২, ০৫:২০

ময়মনসিংহে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা
ছবি: সংগৃহীত
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তির নাম পারভেজ মিয়া (৩০)। শুক্রবার (১ জুলাই) রাত ৮টার দিকে তাকে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে রাত সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত পারভেজ মহানগরীর ২৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী ছিলেন। এছাড়া তিনি ময়মনসিংহ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সভাপতি ছিলেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ আক্তারুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, রাত ৮টার দিকে মহানগরীর গন্দ্রপা এলাকায় পারভেজ মিয়াকে অজ্ঞাত দুষ্কৃতকারীরা কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে হাসপাতালের ৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখান থেকে অপারেশন থিয়েটারে নেয়ার পথে তার মৃত্যু হয়। মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ বলেন, বিকেলে ওই এলাকার কিছু যুবকের সঙ্গে পারভেজ মিয়ার কথা কাটাকাটি হয়। পরে ৮টার দিকে পারভেজ মিয়াকে একা পেয়ে কুপিয়ে আহত করে। পরে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্য হয়। জড়িতদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত