ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

সাতক্ষীরায় পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী আটক

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ০২ জুলাই ২০২২, ১৪:২৩

সাতক্ষীরায় পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী আটক
ছবি: প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে বদরুজ্জামান নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় তার নিকট থেকে দুটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

শনিবার (২ জুলাই) সকালে কলারোয়া উপজেলার ভাদিয়ালী সীমান্তে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। জব্দকৃত দুটি পিস্তলের মধ্যে একটি বিদেশী ও একটি দেশী তৈরী। আটক অস্ত্র ব্যবসায়ী কলারোয়া উপজেলার ভাদিয়ালী গ্রামের দবির উদ্দীনের ছেলে।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আল মাহমুদ জানান, কলারোয়া উপজেলার ভাদিয়ালী সীমান্তের মেইন পিলার ১৩, সাব পিলার ৩ এর ৯ আরবি হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কয়েকজন চোরাচালানকারী ও অস্ত্র ব্যবসায়ী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মাদরা বিওপির টহল কমান্ডার নায়েক আহসান হাবিবের নেতৃত্বে বিজিবির একটি বিশেষ টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে একটি বিদেশী পিস্তল, একটি দেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিনসহ অস্ত্র ব্যবসায়ী বদরুজ্জামানকে আটক করা হয়। জব্দকৃত অস্ত্র দুটির বাজার মূল্য ১ লাখ ১০ হাজার ২৪০ টাকা।

তিনি আরও জানান, জব্দকৃত অস্ত্র ও গোলাবারুদসহ আটক অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করে কলারোয়া থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত