দুর্নীতি মামলার আসামি হিলালী নিখোঁজ

প্রকাশ : ০২ জুলাই ২০২২, ১৭:৩২ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরা থেকে আমিন মোহাম্মদ হিলালী (৫৬) নামে এক আবাসন ব্যবসায়ী  নিখোঁজ হয়েছেন। পরিবারের পক্ষ থেকে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়রি করেছে নিখোঁজের ছোটভাই রফিকুল ইসলাম হিলালী। শুক্রবার রাতে জিডিটি করেন তিনি।

রফিকুল ইসলাম হিলালী বলেন, শুক্রবার সকালে বাসা থেকে বের হয়ে অফিসের উদ্দেশ্যে গেলেও পরবর্তীতে তিনি আর বাসায় ফেরেননি। তিনি আশালয় হাউজিং নামে একটি প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক। তিনি কোথায় আছেন আমরা তার সন্ধান চাই। 

তিনি বলেন, পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী এবং দুদকের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে আমরা কথা বলেছি; কিন্তু এখনও তার সন্ধান পাইনি। 

আমার ভাই নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের দুর্নীতি মামলার আসামি। ঘুষ দেয়ার অভিযোগ ছিল তার বিরুদ্ধে।

সূত্রে জানা যায়, প্রায় ৩০৪ কোটি টাকা আত্মসাতের অভিযোগে গত ৫ মে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান আজিম উদ্দিন আহমেদসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করে দুদক। এর মধ্যে আশালয় হাউজিং অ্যান্ড ডেভেলপার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আমিন মোহাম্মদ হিলালী।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান ইলিয়াস বলেন, একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। নিখোঁজ ব্যক্তির সন্ধানে কাজ চালিয়ে যাচ্ছি।

বাংলাদেশ জার্নাল/এফজেড/আরকে