ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

১২ জেলায় দুদকের নতুন কার্যালয় উদ্বোধন আজ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৩ জুলাই ২০২২, ০৫:৩৭

১২ জেলায় দুদকের নতুন কার্যালয় উদ্বোধন আজ

দুর্নীতি দমন কমিশনের(দুদক) কার্যক্রম আরও গতিশীল করার লক্ষ্যে আজ (রোববার) ১২ জেলায় নতুন কার্যালয় উদ্বোধন করা হবে। শনিবার দুদকের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, দুর্নীতি দমন কমিশনের কার্যক্রম আরও গতিশীল করার লক্ষ্যে দেশের ১২ জেলায় নতুন কার্যালয় স্থাপন করতে যাচ্ছে দুর্নীতি দমন কমিশন। চলমান ২৪টি সমন্বিত জেলা কার্যালয়ের সঙ্গে নতুন করে যুক্ত হচ্ছে নতুন এই ১২টি সমন্বিত জেলা কার্যালয়।

রোববার সকালে দুদক চেয়ারম্যান, কমিশনারগণ এবং সংস্থাটির সচিব এইসব কার্যালয় উদ্বোধন করবেন। অনুষ্ঠানে কমিশনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও জেলা পর্যায়ের ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

আজ নতুন যে ১২ জেলায় দুদকের কার্যালয় উদ্বোধন হবে সেগুলো হল- নারায়ণগঞ্জ (নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ), গাজীপুর (গাজীপুর ও নরসিংদী), গোপালগঞ্জ, কিশোরগঞ্জ, জামালপুর (জামালপুর ও শেরপুর), নওগাঁ (নওগাঁ ও জয়পুরহাট), কুড়িগ্রাম (কুড়িগ্রাম ও লালমনিরহাট), চাঁদপুর (চাঁদপুর ও লক্ষ্মীপুর), বাগেরহাট (বাগেরহাট ও সাতক্ষীরা), ঝিনাইদহ (ঝিনাইদহ, মাগুরা ও চুয়াডাঙ্গা), ঠাকুরগাঁ(ঠাকুরগাঁ ও পঞ্চগড়) ও পিরোজপুর (পিরোজপুর ও ঝালকাঠি) সমন্বিত জেলা কার্যালয়।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত