ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ধামরাইয়ে দুই হাজার পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ০৪ জুলাই ২০২২, ১৯:৪৮

ধামরাইয়ে দুই হাজার পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী

পবিত্র ঈদুল আজহা সামনে রেখে ঢাকার ধামরাই পৌর শহরের কেন্দ্রীয় ঈদ গাহে অসহায় ও সুবিধাবঞ্চিত ছিন্নমূল মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্যদ্রব্য বিতরণ করা হয়েছে।

সোমবার বিকেল ৩টার দিকে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ এ খাদ্যদ্রব্য বিতরণ উদ্বোধন করেন। পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম কবির মোল্লার সভাপতিত্বে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুল রহমান।

পৌর শহরের প্রায় দুই হাজার পরিবারের মাঝে এ খাদ্যদ্রব্য বিতরণ করেন। এর পরে সোমভাগ ইউনিয়ন পরিষদে কয়েকশ পরিবারের মাঝে এ খাদ্যদ্রব্য বিতরণ করা হয়।

খাদ্যদ্রব্যের মধ্যে ছিল চাল, চিনি, লবন, তেল, হলুদ, মরিচ ও ধনিয়ার গুঁড়া।

অনুষ্ঠানে সেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন ডানা পরিবারের পক্ষ থেকে কলি বেগম নামে এক অসহায় নারীকে স্বাবলম্বী করার জন্য পানের দোকানের বক্স উপহার দেয়া হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, ধামরাই থানার ওসি আতিকুর রহমান, আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শফিক আনোয়ার গুলশান, স্বপ্নডানা স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি শাহরিয়ার ফেরদৌস রানাসহ পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত