ঢাকা, বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে

কোম্পানীগঞ্জে পিকআপ-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

  নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ০৪ জুলাই ২০২২, ২১:২১

কোম্পানীগঞ্জে পিকআপ-অটোরিকশার সংঘর্ষে নিহত ২
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে অটোরিকশা ও পিকআপ ভ্যানের সংঘর্ষে জালাল উদ্দিন মিলন (৪৮) ও লিলি বেগম (৩৫) নামের দুইজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। তারা অটোরিকশার যাত্রী ছিলেন। এ দুর্ঘটনায় অটোরিকশাচালক মামুন গুরুতর আহত হয়েছেন।

নিহত জালালের বাড়ি কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নে ও লিলি বেগম কোম্পানীগঞ্জের চরএলাহী ইউনিয়নের বাদামতলী এলাকার আলী সওদাগরের স্ত্রী।

সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের বিজয় নগরের বাংলাবাজার-সোনাপুর সড়কে এ ঘটনা ঘটে। কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এসএম মিজানুর রহমান এসব তথ্য জানান।

প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি বলেন, বেলা সাড়ে ৩টার দিকে কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নের বাংলাবাজার থেকে একটি পিকআপ ভ্যান সদর উপজেলার সোনাপুরের উদ্দেশে যাত্রা করে। চরফকিরা ইউনিয়নের বিজয় নগর এলাকায় ভ্যানটির সঙ্গে একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জালাল মারা যান।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় অটোরিকশার যাত্রী লিলি বেগম ও চালক মামুনকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক লিলিকে মৃত ঘোষণা করেন।

পুলিশ কর্মকর্তা আরও জানান, স্থানীয়রা পিকআপ ভ্যানসহ চালককে আটক করে পুলিশে দিয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত