ঢাকা, বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

নদীতে ডোবার একদিন পর পাথর শ্রমিকের মরদেহ উদ্ধার

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ০৪ জুলাই ২০২২, ২৩:০৩

নদীতে ডোবার একদিন পর পাথর শ্রমিকের মরদেহ উদ্ধার
ছবি: প্রতিনিধি
পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে নদীতে ডুবে যাওয়ার একদিন পর লিনজু ইসলাম (২০) নামের এক পাথর শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে স্থানীরা। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।

সোমবার (৪ জুলাই) বিকেলে আহম্মদ নগর এলাকার পঞ্চগড় সুগার মিলের ময়লা ক্যানেল করতোয়া নদীর পাশে থেকে ওই পাথর শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত লিনজু ইসলাম পৌরসভার নিম্ননগর খালপাড়া এলাকার মো. সাবেদ আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার (৩ জুলাই) বিকেল চারটার সময় পাথর শ্রমিক জসিমসহ নিহত লিনজু ইসলাম করতোয়া নদীর পশ্চিম দিকে পাথর উত্তোলনের কাজ করছিল। এসময় নিহত লিনজু পাথরের গর্তে ডুব দিলে সে আর উপরে না উঠার কারণে জসিম বাড়িতে এসে তার পরিবারকে খবর দেয়। তাৎক্ষনিকভাবে বিষয়টি ফায়ার সার্ভিসকে রাত পর্যন্ত উদ্ধার কার্যক্রম পরিচালনা করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। প্রে রাতের মতো উদ্ধার কার্যক্রম বন্ধ বন্ধ করা হয়। এরপর সোমবার বিকেলে পঞ্চগড় সুগার মিলের ক্যানেল করতোয়া নদীর পাশে তার মরদেহটি স্থানীয় সুলতান নামের এক যুবক দেখতে পেলে পরে তাকে উদ্ধার করা হয়ত।

এদিকে খবর পেয়ে সদর থানা পুলিশ এসে নিহতের সুরতহাল করেন। স্থানীয় ভাবে জানা যায় নিহত লিনজু ইসলাম দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিলেন।

পঞ্চগড় সদর থানা উপ-পরিদর্শক (এসআই) রশিদুল আলম জানান, সুরতহাল শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে এবং একটি ইউডি মামলা রুজু করা হবে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত