ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

কোরবানির মাংস আনতে গিয়ে পদদলিত হয়ে কিশোরের মৃত্যু

  জার্নাল ডেস্ক:

প্রকাশ : ১৩ জুলাই ২০২২, ১১:২৯

কোরবানির মাংস আনতে গিয়ে পদদলিত হয়ে কিশোরের মৃত্যু
ছবি: সংগৃহীত

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে কোরবানির মাংস আনতে গিয়ে পদদলিত হয়ে মো. আকাশ (১৩) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন।

মঙ্গলবার বিকেলে চুনকুটিয়া চৌরাস্তা এলাকায় ঝিলমিল হাসপাতালের সামনে আবুল মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আকাশ পেশায় একজন রিকশাচালক। তার বাবার নাম ঠাণ্ডু মিয়া। তারা চুনকুটিয়া নাজিরেরবাগ চেয়ারম্যান বাড়ি এলাকার দিবা মিয়ার বাড়িতে ভাড়া থাকেন।

স্থানীয়রা জানান, ঈদের তৃতীয় দিন আবুল মিয়া গরীব অসহায়দের জন্য নয়টি গরু কোরবানি দেন। বিকেলে মাংস সংগ্রহ করতে সেখানে অনেক মানুষের সমাগম হয়। মেইন গেট খুলে দেয়ার পর তাড়াহুড়ো করে ভেতরে প্রবেশ করার সময় পদদলিত হয়ে ওই কিশোরসহ কয়েকজন আহত হন। তাদের উদ্ধার করে স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে নিয়ে গেলে আকাশের মৃত্যু হয়। ‌

হাসপাতালের সহকারী আনসার কমান্ডার জহিরুল ইসলাম বলেন, সন্ধ্যার আগে শিশু-কিশোরসহ কয়েকজনকে দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ভ্যানে করে নিয়ে আসা হয়েছিল। এদের মধ্যে একজন মারা গেছে ও আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।

আহতদের স্বজনদের বরাত দিয়ে তিনি বলেন, কোরবানির মাংস আনতে গিয়ে হুড়োহুড়িতে এ ঘটনা ঘটে। নিহত হওয়া কিশোরের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাড়ির মালিক আবুল মিয়ার ছেলে রিয়েল মিয়া সাংবাদিকদের বলেন, ঈদের তৃতীয় দিন গরিব-অসহায়দের জন্য বড় বড় নয়টি গরু কোরবানি দেয়া হয়। বিকেলে মাংস নেয়ার জন্য কয়েক হাজার মানুষ বাড়ির সামনে জড়ো হয়। মেইন গেট খোলার পর হুড়োহুড়িতে পদদলিত হয়ে একজন মারা গেছে ও শিশুসহ আরও কয়েকজন আহত হয়েছেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ধরনের একটি ঘটনা শুনেছি। তবে এ বিষয়ে এখনও থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত