ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

খামারে আগুন, পুড়ে ছাই তিন হাজার মুরগি

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ১৪ জুলাই ২০২২, ২০:৫৪

খামারে আগুন, পুড়ে ছাই তিন হাজার মুরগি
ছবি: সংগৃহীত

কক্সবাজারে একটি খামারে অগ্নিকাণ্ডের ঘটনায় ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও খামারে থাকা প্রায় তিন হাজার মুরগি পুড়ে মারা গেছে। এ সময় একটি বসতঘরও পুড়ে ছাই হয়ে যায়।

বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে কক্সবাজার পৌরসভার কলাতলী গয়মতলী গ্রামে নয়ন সেলিনার খামারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খামারি দাবি করেছেন, আগুনে তার প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

স্থানীয়রা জানান, বিকেল ৩টার দিকে খামারে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে দুটি বসতঘর ও পুরো খামারে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লোকজন স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে।

মুরগির খামারি নয়ন সেলিনার দাবি, আগুনে তার খামারের চারটি শেড পুড়ে গেছে। এতে প্রায় তিন হাজার লেয়ার মুরগি পুড়ে ছাই হয়েছে। অগ্নিকাণ্ডে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।

কক্সবাজার ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার সোয়াব জানান, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত