ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ২

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুলাই ২০২২, ১০:১৯  
আপডেট :
 ১৬ জুলাই ২০২২, ১০:৪২

আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ২
ছবি- প্রতিনিধি

মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। শনিবার ভোর পাঁচটার দিকে এসংঘর্ষের ঘটনা ঘটে।

আওয়ামী লীগের আহমেদ ও মামুন সমর্থিত দুই গ্রুপের সংঘর্ষ বাঁধলে অর্ধশতাধিক ককটেল এবং গুলি বর্ষণ করে। দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ চলে ঘণ্টা ব্যাপী। সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়। দুই গ্রুপই আওয়ামী লীগ সমর্থিত রাজনীতির সাথে জড়িত। আহতরা হলেন, রবিউল ইসলাম (১৮), আসাদ বোবা (৪৫)।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শৈবাল বাসাক জানান, সকাল সাড়ে ছয়টার দিকে দুইজন মারাত্মক আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসে তাদের দুজনেই গুলিবিদ্ধ একজনের পায়ের গুলিতে মাংস উড়ে যায়। আরেকজনের গুলিতে কিডনি পর্যন্ত দেখা যাচ্ছে। তাদের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজের রেফার করা হয়েছে। মনে হচ্ছে এরা শট গানের গুলিতে আহত।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ রাজীব খান বাংলাদেশ জার্নালকে জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি তবে এখন পরিস্থিতি শান্ত রয়েছে। শুনেছি ঘটনায় দুইজন মারাত্মক আহত হয়েছে তবে কি ভাবে আহত হয়েছে তা আমরা এখনো বলতে পারছি না। তিনি আরও জানান, তারা মামুন ও আহমেদ গ্রুপের সমর্থিত।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত