ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

নৌকা ভ্রমণে গিয়ে নদীতে পড়ে নিখোঁজের পর লাশ মিললো প্রবাসীর

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ২৩ জুলাই ২০২২, ১৫:৩৫

নৌকা ভ্রমণে গিয়ে নদীতে পড়ে নিখোঁজের পর লাশ মিললো প্রবাসীর
ছবি: প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে নৌকা ভ্রমণে গিয়ে ডিজে গান বাজিয়ে আনন্দ করার সময় নৌকা থেকে পড়ে মো. রাব্বি হোসেন (২৪) নামে এক কুয়েত প্রবাসী নিখোঁজ হন। শুক্রবার বিকেল ৪টার দিকে ধামরাই উপজেলার সদর ইউনিয়নের কাকরান এলাকাস্থ বংশী নদীতে এই ঘটনা ঘটে।

পরে আজ শনিবার বেলা ১১টার দিকে ঢাকা থেকে ফায়ার সার্ভিসের বিশেষ টিম নদী থেকে রাব্বি হোসেনের লাশ উদ্ধার করে।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, গতকাল শুক্রবার বিকেলের দিকে কাকরান এলাকায় বংশী নদীতে নৌকা ভ্রমণে আসেন একদল ভ্রমণপিপাসু। উচ্চশব্দে সাউন্ডবক্সে গান বাজিয়ে নেচে গেয়ে আনন্দ উল্লাস করতে থাকেন তারা। এ সময় নৌকা থেকে পড়ে নিখোঁজ হন রাব্বি নামে ওই প্রবাসী।

পরে ধামরাই ফায়ার সার্ভিসে খবর দিলে ডুবুরিদলের দুটি ইউনিট অনেক চেষ্টা করেও তাকে খুঁজে পাননি। পরে ঢাকা থেকে ফায়ার সার্ভিসের একটি বিশেষ টিম গিয়ে শনিবার ১১টার দিকে রাব্বি হোসেনের লাশ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা সোহেল রানা।

রাব্বি হোসেনের বাড়ি ধামরাই পৌরসভার ৬ নং ওয়ার্ডের কুমরাইল এলাকার হুমায়ুন মিয়ার ছেলে। তিনি কুয়েত থেকে কিছুদিন আগে বাংলাদেশে এসেছেন বলে জানা গেছে।

ধামরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা সোহেল রানা বলেন, নদীতে প্রবল স্রোত থাকায় প্রথমে তাকে খুজেঁ পাওয়া যায়নি। পানির গভীরতা ছিল প্রায় ১০০ ফুটের বেশি। পরে ঢাকা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিদলকে খবর দিয়ে এনে আজ ১১টার দিকে বংশী নদী থেকে রাব্বি হোসেনের লাশ উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত