ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

বরিশালে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহতের ঘটনায় মামলা

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৩ জুলাই ২০২২, ১৮:৫৩

বরিশালে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহতের ঘটনায় মামলা
ফাইল ছবি

ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৬ যাত্রী নিহতের ঘটনায় বাসচালকের বিরুদ্ধে মামলা হয়েছে। মাইক্রোবাস চালক গুরুতর অসুস্থ আছর উদ্দিন সরকারের ছেলে সাব্বির সরকার বাদী হয়ে গৌরনদী হাইওয়ে থানায় মামলাটি দায়ের করেন।

শনিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. বেলাল হোসেন।

তিনি জানান, শুক্রবার দিনগত রাতে মামলা গ্রহণের পরপরই আসামি ধরতে কার্যক্রম শুরু করে দিয়েছি। আশা করছি দ্রুত সময়ের মধ্যে বাসের চালককে আটক করতে পারব। ওসি বলেন, সড়ক পরিবহন আইন অনুসারে মামলাটি গ্রহণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে নতুন শিকারপুর নামক স্থানে কুয়াকাটাগামী মাইক্রোবাসের চাকা পাংচার হয়ে সড়কের মধ্যে থেমে যায়। এসময় ঢাকাগামী মোল্লা ট্রাভেলসের একটি বাস সজোরে মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে একজন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজন এবং শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে দুইজনের মৃত্যু হয়।

এর আগে ২৯ মে ভোররাতে উজিরপুর উপজেলার বামরাইলে যমুনা লাইন পরিবহন গাছের সঙ্গে বেপরোয়া গতিতে ধাক্কা দিয়ে দুর্ঘটনায় পতিত হলে ১০ জনের মর্মান্তিক মৃত্যু হয়। সেই ঘটনায় মামলা হলেও এখন পর্যন্ত কোনো আসামি আইনের আওতায় নিয়ে আসতে পারেনি গৌরনদী হাইওয়ে থানা পুলিশ।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত