ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

নিখোঁজের দুইদিন পর তুরাগে মিললো বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৫ জুলাই ২০২২, ২১:৫৮

নিখোঁজের দুইদিন পর তুরাগে মিললো বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ

ক্লাসে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হওয়ার দুইদিন পর টঙ্গীর তুরাগ নদী থেকে পুলিশ ও এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে। সোমবার সকালে গাজীপুর মহানগরের গাছা থানার পলাশোনা উত্তরপাড়ার পিবিসি ইট ভাটার পূর্ব পাশ থেকে লাশটি উদ্ধার করে টঙ্গী নৌ ফাঁড়ি পুলিশ।

নিহত মোয়াজের বিন আলম (২৩) ঢাকার ভাটারা থানার বসুন্ধরা আবাসিক এলাকার বাসিন্দা রেজাউল আলম হিরোর ছেলে।

মোয়াজের বিন আলম নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থী ছিলেন। এঘটনায় নিহতের পিতা গাজীপুর মহানগরের গাছা থানায় মামলা করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, গত ২৩ জুলাই শনিবার ভিকটিম মোয়াজের বিন আলম তাদের ঢাকার নিজ বাসা থেকে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ক্লাসের উদ্দেশ্যে বের হয়ে আর ফিরে আসেনি। এ ঘটনায় তার পরিবার ঢাকার ভাটারা থানায় একটি সাধারণ ডায়রি করেন। পরে সোমবার সকালে পলাশোনর গুদারা ঘাটের উত্তরে তুরাগ নদীর পূর্বপাড়ের পাশে ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পায় এলাকাবাসী।

গাজীপুর মেট্রোপলিটন গাছা থানার ওসি ইসমাইল হোসেন জানান, নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্র মোয়াজের বিন আলম নিখোঁজের পর গত রোববার গাজীপুর মহানগরের বাসন থানার ইসলামপুর এলাকার তুরাগের পাড় থেকে ভিক্টিমের গায়ের পোশাক উদ্ধার করা হয়। পরদিন সোমবার সকালে পলাশোনা এলাকায় তুরাগের পানিতে ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া যায়। খবর পেয়ে মোয়াজের বিন আলমের বাবা ছেলের লাশ শনাক্ত করেন। লাশটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত