ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

টাঙ্গাইলে চার ইউপির দুটিতে আ. লীগ ও দুটিতে স্বতন্ত্রের জয়

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ২৮ জুলাই ২০২২, ১০:৫১

টাঙ্গাইলে চার ইউপির দুটিতে আ. লীগ ও দুটিতে স্বতন্ত্রের জয়
ছবি: সংগৃহীত

টাঙ্গাইল সদর উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে দুটিতে আওয়ামী লীগের প্রার্থী এবং দুটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন বলে জানা গেছে। বুধবার (২৭ জুলাই) রাতে বেসরকা‌রি ফলাফ‌লে এ তথ্য জানা যায়।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, এই চার ইউনিয়নে চেয়ারম্যান পদে ২১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে মোট ভোটার ছিলো ৭৬ হাজার ৪৪৫ জন।

টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। তবে ইভিএমের কারণে কিছু কিছু কেন্দ্রে ধীরগতিতে ভোটগ্রহণ হয়। নির্বাচনে দুই প্লাটুন বিজিবি, ৪৯০ জন পুলিশ সদস্য ও র‌্যাবসহ বিপুল সংখ্যাক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন ছিলো।

ছিলিমপুর ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সুজায়েত হোসেন (চশমা) বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৫ হাজার ৩৬৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. সেলিম (আনারস) পেয়েছেন ২ হাজার ৫০৬ ভোট।

এছাড়া কাকুয়া ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী বদিউজ্জামান ফারুক, কাকুলী ইউনিয়নে আওয়ামী লীগর প্রার্থী ইকবাল হোসেন ও মাহমুদনগর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আসলাম হোসেন (চশমা) বিজয়ী হয়েছেন।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত