ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৪ মিনিট আগে
শিরোনাম

জুয়ার আসর থেকে যুবলীগ নেতাসহ আটক ১৫

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২৮ জুলাই ২০২২, ১৮:১২

জুয়ার আসর থেকে যুবলীগ নেতাসহ আটক ১৫
ছবি: প্রতিনিধি

পাবনার আটঘরিয়ায় জুয়ার আসর থেকে উপজেলা যুবলীগ সভাপতি আজিজুল গাফ্ফারসহ ১৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বোত্তর বাজারস্থ মার্কেটের পেছন থেকে তাদের আটক করা হয়। পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খাঁন বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন, উপজেলা যুবলীগের সভাপতি ও বরুলিয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আজিজুল গাফ্ফার (৪৭), দেবোত্তর গ্রামের আব্দুস সামাদের ছেলে মিজান আলী (২৭), মৃত ইয়াছিন আলীর ছেলে আবু সাঈদ (৩৭), নাগদহ গ্রামের হারুনর রশিদ মন্ডলের ছেলে বাবুল আক্তার (৪০), মৃত ধলু সেখের ছেলে রফিক উদ্দিন (৪০), চক ধলেশ্বর গ্রামের আনসার আলীর ছেলে ফারক হোসেন (৩৪), মৃত শুকুর আলীর ছেলে আব্দুল মালেক (৩০), বিশ্রামপুর গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে আব্দুল হালিম (৫২), সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে হিরা হোসেন (৩৫) ও শাহাপুর জাশাদল গ্রামের মৃত মজুর আলীর ছেলে রাজা হোসেন (৩৫), মৃত মজির উদ্দিনের ছেলে সেলিম হোসেন (৩৮), রোস্তম প্রামানিকের ছেলে লিটন হোসেন (৩৫), কন্দপপুর গ্রামের আবুল হাশেমের ছেলে সজল হোসেন (২৮), মৃত খালেকের ছেলে উকিল আলী (৪০) ও পলাশ প্রামানিকের ছেলে সাগর প্রামানিক (২০)।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে দেবোত্তর বাজারে একটি মার্কেটের পেছনে অভিযান চালান হয়। এ সময় জুয়া খেলা অবস্থায় হাতেনাতে উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফারসহ ১৫ জনকে আটক করা হয়। আটকদের কাছ থেকে নগদ ৩৪ হাজার ৭৬০ টাকা এবং ৫ সেট তাস জব্দ করা হয়।

ওসি আরো জানান, এ ঘটনায় আটঘরিয়া থানায় একটি মামলা হয়েছে। জুয়ারুদের গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে পাঠান হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত