ঢাকা, শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২৩ আশ্বিন ১৪২৯ আপডেট : ১৬ মিনিট আগে

ঝিনাইদহে একজনকে কুপিয়ে হত্যা

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ৩১ জুলাই ২০২২, ১৪:০৬

ঝিনাইদহে একজনকে কুপিয়ে হত্যা
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপায় উপ-নির্বাচনের আগের রাতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। রোববার শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন চলছে।

এদিকে এ নির্বাচনের সঙ্গে খুনের ঘটনার কোনো সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন জেলার সহকারী পুলিশ সুপার অমিত কুমার বর্মণ।

শৈলকুপার পুরাতন বাখরবা গ্রামে শনিবার রাতে জানিক শেখ নামের ওই ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়। পেশায় কৃষক ৪৫ বছর বয়সী জানিক ওই গ্রামের এবাদত শেখের ছেলে ছিলেন।

শৈলকুপা থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, এ উপজেলার সারুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন ও পরাজিত চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কায়সার টিপুর মধ্যে গত ৫ জানুয়ারির ইউপি ভোট নিয়ে বিরোধ চলছিল। ইউপি নির্বাচনের সময় সহিংসতায় সারুটিয়ায় ছয়জন নিহত হয়।

তিনি বলেন, টিপুর সমর্থক জানিক রাতে বাড়ি ফিরছিলেন। পথে প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে ফেলে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় জানিকের মৃত্যু হয়।

নিহতের স্ত্রী মনিরা খাতুন বলেন, ইউপি নির্বাচনের পর থেকে তার স্বামী বাড়ি ছাড়া। কয়েকদিন আগে তিনি এলাকায় ফিরলেও বাড়ি থাকতেন না। শনিবার খাওয়া দাওয়ার পর রাত ৯টার দিকে বাড়ি থেকে বের হন জানিক। কিছু দূর যাওয়ার পর প্রতিপক্ষরা তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত