ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে

লোহাগড়া একজনকে পিটিয়ে হত্যা

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ৩১ জুলাই ২০২২, ১৫:৩৭

লোহাগড়া একজনকে পিটিয়ে হত্যা
নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় একজন কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত কৃষক মোক্তার আলী মীর (৪৬) উপজেলার দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামের মৃত সৈয়দ জাফর আলীর ছেলে।

রোববার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামের মোক্তার মীরের সাথে একই গ্রামের প্রতিবেশী মিজানুর শিকদারের মধ্যে দিনমজুর দেয়াকে কেন্দ্র করে শনিবার বিকালে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের ধরে সন্ধ্যার দিকে মিজানুর শিকদার, ইমান সরদার, আফজাল, নূর আলম, মনামিয়া, মোমতাজ বেগম, নাসিমা বেগমসহ ৮/১০ জন লাঠিসোটা নিয়ে মোক্তার মীরের বাড়ির পাশে রাস্তার ওপর ঘিরে ফেলে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে।

হামলার সময় ঠেকাতে গিয়ে মোক্তারের ছেলে ইসমাইল মীর (২০) আহত হয় । রাতেই গুরুতর আহত মোক্তারকে প্রতিবেশীরা উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে রোববার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজে নেয়া হলে সেখানে সকাল ৯ টার দিকে তিনি মৃত্যু কোলে ঢলে পড়েন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতানিশ্চিত করে বলেন, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত