ঢাকা, শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯ আপডেট : ১৫ মিনিট আগে

মিথ্যা মামলা থেকে রেহাই পেতে সংবাদ সম্মেলন

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০২ আগস্ট ২০২২, ১২:৩৯

মিথ্যা মামলা থেকে রেহাই পেতে সংবাদ সম্মেলন
ছবি- প্রতিনিধি
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানীতে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা থেকে রেহাই পেতে ও সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দোষীদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২ আগস্ট) সকালে উপজেলা ভাট্টাইধোবা গ্রামের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সেলিনা বেগম। তিনি বলেন, গত ২৯ মে কাগদী গ্রামের সিজানুর রহমান খুন হন। কিন্তু ওই হত্যাকাণ্ডের ঘটনায় আমার দুই ছেলে ও পুতনীকে মামলার আসামি করা হয়। কিন্তু ঘটনার সময় আমার দুই ছেলে কর্মস্থলে ও পুতনী স্কুলে ছিল। তাদেরকে মামলায় মিথ্যাভাবে ফাঁসানো হয়েছে।

তিনি আরও বলেন, হত্যা মামলায় আসামি করায় আমার দুই ছেলে বাড়ি থেকে পলাতক রয়েছে আর পুতনী জামিনে রয়েছেন। আমি একজন হার্টের রোগী। আমার দুই ছেলে পলাতক থাকায় আয় রোজগার বন্ধ হয়ে পড়েছে। এতে আমরা মানবেতর জীবন যাপন করছি। এই মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা থেকে রেহাই পেতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানাচ্ছি। সেই সাথে এ ঘটনায় জড়িত প্রকৃত দোষীদের শাস্তির দাবি জানাই।

সংবাদ সম্মেলনে এসএসসি পরীক্ষার্থী সুবর্ণা খানম বলেন, এ মামলায় আমাকেও আসামি করা হয়েছে। ঘটনার সময় আমি স্কুলে ছিলাম। বর্তমানে আমি জামিনে রয়েছি। মামলার আসামি করায় আমি ঠিকভাবে পড়ালেখা করতে পারছি না। এতে আমি ভালভাবে এসএসসি পরীক্ষা দিতে পারবো না। আমি এ মিথ্যা মামলা থেকে অব্যাহতির দাবি জানাই।

সংবাদ সম্মেলনে নূরুন্নাহর বেগমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত