ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

একইদিনে বিভিন্ন জেলায় বদলি হলেন ৫০ পুলিশ সুপার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৩ আগস্ট ২০২২, ২১:২০  
আপডেট :
 ০৩ আগস্ট ২০২২, ২১:৪০

একইদিনে বিভিন্ন জেলায় বদলি হলেন ৫০ পুলিশ সুপার
ফাইল ছবি।

আরও ১০ পুলিশ কর্মকর্তাকে পুলিশ সুপার পদমর্যাদায় বদলি বা পদায়ন করা হয়েছে। এই নিয়ে একই দিনে পুলিশ সুপার পদমর্যাদার ৫০ জনকে বিভিন্ন জেলায় বদলি করা হলো। যা দেশের ইতিহাসে এবারই প্রথম। বুধবার বিষয়টি নিশ্চিত করে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

রাষ্ট্রপতির পক্ষে এসপিদের এই আদেশটিতে স্বাক্ষর করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস। আদেশটি অবিলম্বে কার্যকরের নির্দেশ দেয়া হয়েছে। আরও পড়ুন ৪০ জেলা পেলো নতুন পুলিশ সুপার

প্রজ্ঞাপনে বলা হয়, মাগুড়া জেলার পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলামকে ঢাকার পুলিশ অধিদপ্তরের সহকারি পুলিশ মহাপরিদর্শক, শেরপুর জেলার পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরীকে সিলেট রেঞ্জ রিজার্ভ ফোর্সে, বরগুনার পুলিশ সুপারকে মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিককে রাজশাহী রেঞ্জ রিজার্ভ ফোর্সে, সাতক্ষীরা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে সিলেট মহানগর পুলিশে, ঝালকাঠি জেলার পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনকে ঢাকা সিআইডির প্রধান কার্যালয়ে, বান্দরবান জেলার পুলিশ সুপার জেরিন আখতারকে ঢাকার এসবি প্রধান কার্যালয়ে, পঞ্চগড় জেলার পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলীকে ঢাকা এসবির প্রধান কার্যালয়ে, খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজকে ঢাকা পুলিশ অধিদপ্তরের সহকারি পুলিশ মহাপরিদর্শক, চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলামকে ঢাকা সিআইডির প্রধান কার্যালয়ে ও মুন্সিগঞ্জে জেলার পুলিশ সুপার আব্দুল মোমেনকে ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

এর আগে বুধবার একসঙ্গে ৪০ জেলায় নতুন পুলিশ সুপার (এসপি) নিয়োগ দেয় বাংলাদেশ পুলিশ।

উক্ত নতুন পুলিশ সুপার পাওয়া ৪০ জেলাগুলো হচ্ছে-

পাবনা, চট্টগ্রাম, নারায়ণগঞ্জ, সিলেট, ময়মনসিংহ, শরীয়তপুর, সুনামগঞ্জ, লক্ষ্মীপুর, ঝিনাইদহ, নড়াইল, চুয়াডাঙ্গা, সিরাজগঞ্জ, সাতক্ষীরা, দিনাজপুর, রাঙামাটি, লালমনিরহাট, নওগাঁ, কক্সবাজার, নেত্রকোণা, বরিশাল, কুমিল্লা, গাজীপুর, পটুয়াখালী, মুন্সিগঞ্জ, শেরপুর, জয়পুরহাট, ফেনী, ঢাকা, বান্দরবান, বরগুলা, ফরিদপুর, খাগড়াছড়ি, কিশোরগঞ্জ, মাদারীপুর, কুড়িগ্রাম, পঞ্চগড়, মাগুরা, ঝালকাঠি, নীলফামারী, নাটোর।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত