ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

বগুড়ায় কচু ক্ষেতে মিললো স্কুলছাত্র ফাহিমের ক্ষতবিক্ষত লাশ

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০৯ আগস্ট ২০২২, ১৭:৫১

বগুড়ায় কচু ক্ষেতে মিললো স্কুলছাত্র ফাহিমের ক্ষতবিক্ষত লাশ
নিহত ফাহিম ফয়সাল

বগুড়ার শাজাহানপুরে কচু ক্ষেত থেকে ফাহিম ফয়সাল (১৬) নামে এক স্কুলছাত্রের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার সাজাপুর বানারশি গ্রামের মাঠের কতু ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ফাহিম উপজেলার সাজাপুর ফকিরপাড়া গ্রামের শাহাদাত হোসেনের ছেলে এবং সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। স্থানীয় কয়েকজন কিশোর ও যুবকের সাথে পূর্বশত্রুতা ছিল ফাহিমের। পবিত্র আশুরা উপলক্ষ্যে সোমবার দিবাগত রাতে সাজাপুর ফুলতলা আহমদিয়া ফাজিল মাদ্রাসা মাঠে আয়োজিত মিলাদ শেষে রাত ১২টায় বাড়ি ফেরে ফাহিম। রাত সাড়ে ১২টা পর্যন্ত তাদের নির্মাণাধীন বাড়ির ছাদে দাঁড়িয়ে সে মুঠোফোনে কথা বলছিল।

নিহতের পরিবার জানায়, পূর্বশত্রুতার জেরে মুঠোফোনে ডেকে নিয়ে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার পশ্চিমে বানারশি এলাকার মাঠে একটি কচু ক্ষেতে ফাহিমকে উপর্যুপরি অর্ধশতাধিক ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। হত্যাকারীরা ফাহিমের শরীরের কাপড় খুলে ফেলে তার বুকের দুই পাশে ইংরেজি অক্ষর 'N' এবং 'S' লিখে রাখে। সেইসাথে ফাহিমের ব্যবহৃত মুঠোফোন তার শরীরের ওপর রেখে যায়। সকালে স্থানীয়রা বানারশি এলাকার ফসলি জমিতে কাজ করতে গিয়ে ফাহিমের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘটন এবং অপরাধীদের গ্রেপ্তার অভিযানে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত