ঢাকা, শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২৩ আশ্বিন ১৪২৯ আপডেট : ৬ মিনিট আগে

জয়পুরহাটে চুরি হওয়া ২৪ স্মার্টফোনসহ ৪ চোর গ্রেপ্তার

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ১১ আগস্ট ২০২২, ১৫:৩৮

জয়পুরহাটে চুরি হওয়া ২৪ স্মার্টফোনসহ ৪ চোর গ্রেপ্তার
ছবি: প্রতিনিধি
জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট শহরের কেন্দ্রীয় মসজিদ মার্কেটের মোবাইলের দোকান থেকে চুরি হওয়া ২৪টি স্মার্টফোনসহ চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকের এ তথ্য জানান জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ আলমগীর জাহান।

গ্রেপ্তারকৃত চোর চক্রের সদস্যরা হলেন- কুমিল্লা জেলার হোমনা উপলার চান্দেরচর গ্রামের মনির ভূঁইয়ার ছেলে মিজান (২২), মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামের জাহাঙ্গীরের ছেলে শুকুর (২২), একই উপজেলার দড়িকান্দি গ্রামের সাত্তারের ছেলে আদিস (২২) ও চট্টগ্রামের হালিশহর উপজেলার রামপুরা গ্রামের সজিব (২৮)।

ওসি আলমগীর জাহান জানান, এই চোর চক্রের সদস্যরা গতকাল জয়পুরহাট শহরের কেন্দ্রীয় মসজিদ মার্কেটের লাবিব টেলিকম নামের একটি মোবাইলের দোকানের শাটারের তালা ভেঙে বিভিন্ন ব্যান্ডের ৮৪টি স্মার্ট ফোন চুরি করে। পরে খবর পেয়ে ৪টি সড়কে পুলিশের চেকপোস্ট বসানো হয়।

এই সময় শহর থেকে একটি সিএনজিতে চুরি করা স্মার্টফোনসহ বগুড়ার দিকে যাচ্ছিলেন ওই চারজন। তখন কালাই উপজেলার বাঁশের ব্রিজ এলাকা থেকে চুরি করা ওই দোকানের ২৪টি স্মার্টফোনসহ তাদের গ্রেপ্তার করা হয়।

ওসি আরও জানান, এর সাথে জড়িত অন্য সদস্যদের শনাক্ত করা হয়েছে। বাকি ফোনগুলো উদ্ধারের জন্য অভিযান চালানো হচ্ছে। দ্রুত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত