ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

ডিএমপির এডিসি-এসি পদমর্যাদার ১৬ কর্মকর্তাকে বদলি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১১ আগস্ট ২০২২, ১৯:৪২  
আপডেট :
 ১১ আগস্ট ২০২২, ১৯:৫৪

ডিএমপির এডিসি-এসি পদমর্যাদার ১৬ কর্মকর্তাকে বদলি
ছবি: সংগৃহীত

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পাঁচ অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ও ১১ সহকারী কমিশনার (এসি) পদমর্যাদার ১৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে জানানো হয়, বুধবার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।

আদেশে বলা হয়, ডিএমপি’র লজিস্টিক বিভাগের এডিসি মোল্লা তবিবুর রহমানকে মতিঝিল ট্রাফিক বিভাগ, ট্রাফিক গুলশান বিভাগের এডিসি এবিএম জাকির হোসেনকে প্রটেকশন বিভাগ, প্রসিকিউশন বিভাগের এডিসি এ.এস.এম হাফিজুর রহমানকে ট্রাফিক গুলশান বিভাগ, লালবাগ বিভাগের এডিসি নিশান রহমান মিথুনকে আইসিটি ও ট্রাফিক লালবাগ বিভাগের মোহাম্মদ শহিদুল ইসলামকে লালবাগ বিভাগে বদলি করা হয়েছে।

এছাড়া সদ্য পদন্নতি পাওয়া এসি মো. আবদুল মালেককে পিএমও শাখা থেকে এডিসি ট্রাফিক লালবাগ বিভাগ, প্রসিকিউশন বিভাগের এসি মো. ফরিদ আহম্মেদকে প্রসিকিউশন বিভাগ, এডিসি মিরপুর বিভাগের মো. শাহ কামালকে প্রকিউরমেন্ট এন্ড ওয়ার্কশপ বিভাগ, মতিঝিল বিভাগের সন্দীপ সরকারকে ইন্টেলিজেন্স অ্যান্ড অ্যানালাইসিস বিভাগ ও লালবাগ বিভাগের মো. ইলিয়াস হোসেনকে লজিস্টিকস্ বিভাগে বদলি করা হয়েছে।

ওয়ারী বিভাগের এসি শাহ আলমকে ট্রাফিক রমনা বিভাগ, লজিস্টিকস্ বিভাগের মো. আবদুল হালিমকে মিরপুর বিভাগ, সিটি-ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগের মুহাম্মদ রাইসুল ইসলামকে ট্রাফিক লালবাগ বিভাগ, ক্রাইম বিভাগের জয়েন উদ্দিন মুহাম্মদ যিয়াদকে লালবাগ বিভাগ, ট্রাফিক রমনা বিভাগের নূরনবীকে ওয়ারী বিভাগ ও সদর দপ্তরের আরিফুল ইসলাম সরকারকে মতিঝিল বিভাগে বদলি করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/সুজন/রাজু

  • সর্বশেষ
  • পঠিত