ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

ঝগড়া থামাতে ব্যর্থ হয়ে বাবাকে ছুরিকাঘাতে হত্যা

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ১২ আগস্ট ২০২২, ১১:৫৬

ঝগড়া থামাতে ব্যর্থ হয়ে বাবাকে ছুরিকাঘাতে হত্যা
ছবি: সংগৃহীত

কুমিল্লায় বাবা-মায়ের ঝগড়া থামাতে ব্যর্থ হয়ে বাবাকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ ওঠেছে ছেলের বিরুদ্ধে। নিহত ব্যক্তির নাম জুলহাস মোল্লা (৪০)। তিনি বৃহস্পতিবার (১১ আগস্ট) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার (৭ আগস্ট) জেলার বরুড়া উপজেলার চিতড্ডা ইউনিয়নের মুড়িয়ারা মোল্লা বাড়িতে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। অভিযুক্তের নাম লিমনের (১৭)।

শুক্রবার (১২ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করে চিতড্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকারিয়া বলেন, গত রোববার মুড়িয়ারা মোল্লা বাড়ির জুলহাস মোল্লা ও তার স্ত্রী রূপা আক্তারের মধ্যে ঝগড়া হয়। ওই দম্পতির একমাত্র ছেলে লিমন তাদের ঝগড়া থামাতে বারবার চেষ্টা করেন। এতে ব্যর্থ হয়ে একপর্যায়ে লিমন তার বাবা জুলহাস মোল্লার পেটে ছুরিকাঘাত করলে তিনি মারাত্মক আহত হন।

পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। পাঁচ দিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার রাত ১০টার দিকে মারা যান জুলহাস। ঘটনার পর থেকে ছেলে লিমন পলাতক রয়েছে।

বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, এ ঘটনা এতোদিন আমাদের কেউ জানায়নি। শুক্রবার সকালে ঘটনা শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পুলিশ তদন্ত করছে। পরে বিস্তারিত জানাবো।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত