ঢাকা, সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯ আপডেট : ১২ মিনিট আগে

চিরকুট লিখে নিখোঁজ হলেন কলেজ ছাত্র

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৬ আগস্ট ২০২২, ০৩:৩৪

চিরকুট লিখে নিখোঁজ হলেন কলেজ ছাত্র
ছবি: প্রতিনিধি
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পরিবারের উপর অভিমান করে চিরকুট লিখে নিখোঁজ হয়েছেন কার্তিক বিশ্বাস(১৭) নামের এক কলেজ ছাত্র।

রবিবার বিকালে একটি চিরকুট লিখে বাড়ি থেকে বের হয়ে যায় তিনি। নিখোঁজ কার্তিক বিশ্বাস গোপালগঞ্জের সরকারি বঙ্গবন্ধু কলেজের মানবিক বিভাগের এইচএসসি ১ম বর্ষের ছাত্র ও টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর ইউনিয়নের গুয়াদানা গ্রামের নিতাই বিশ্বাসের ছেলে।

পারিবারিক সুত্রে জানা গেছে, রবিবার বিকাল থেকে কার্তিককে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যাচ্ছিলো না। তখন তার কক্ষ থেকে একটি চিরকুট পাওয়া যায়। তাতে লেখা, আমি চলে যাচ্ছি। তোমরা ভালো থেকো। আমাকে খোঁজ করে টাকা নষ্ট করার দরকার নাই। আমি কেন যাচ্ছি তা বলতে চাই না। দয়া করে আমাকে খোঁজার চেষ্টা করে টাকা নষ্ট করো না। ভালো থাকো।

নিখোঁজ ছাত্রের মা শেফালী বিশ্বাস জানান, কার্তিক ইসকন ধর্ম মতাদর্শী থাকায় নিজে রান্না করে প্রায় ২ বছর নিরামিষ খাবার খায়। একমাত্র ছেলে মাছ, মাংস না খাওয়ায় দুঃখে মাঝে মাঝে বেশি কথা বলতাম। তাই হয়তো মনের দুঃখে কার্তিক বাড়ি থেকে চলে গেছে। অনেক খোজাখুজির পরেও ছেলেকে না পেয়ে ওর বাবা পাগল প্রায়। তাই একমাত্র ছেলেকে ফেরত পেতে পুলিশ, প্রশাসনের সহযোগিতা কামনা করি।

এ বিষয়ে টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) তন্ময় মন্ডল বলেন, এব্যাপারে ভুক্তভোগী পরিবারের কেউ লিখিত ভাবে জানায়নি। লিখিতভাবে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত