ঢাকা, বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে

উত্তরায় গার্ডার চাপায় নিহত ৫ জনের মরদেহ হস্তান্তর

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৬ আগস্ট ২০২২, ১৯:১৯

উত্তরায় গার্ডার চাপায় নিহত ৫ জনের মরদেহ হস্তান্তর
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের ফ্লাইওভারের গার্ডারের চাপায় প্রাইভেটকারে থাকা শিশুসহ নিহত ৫ জনের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার বিকেল পৌনে ৫টায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এরপর তিনটি ফ্রিজিং অ্যাম্বুলেন্সে করে মর্গ থেকে তাদের মরদেহ যার যার বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করে।

নিহত রুবেলের ছেলে হৃদয় বলেন, আমার বাবার মরদেহ আমি বুঝে পেয়েছি। এখান থেকে মরদেহ নিয়ে প্রথমে মানিকগঞ্জের সিংগাইরে বাবার ২য় স্ত্রী শাহেদার কাছে যাবো। সেখানে জানাজা শেষে মরদেহ নিয়ে মেহেরপুরে নিজ গ্রামে দাদা-দাদির কবরের পাশে বাবাকে দাফান করা হবে।

নিহত ঝর্ণা আক্তারের ভাই মনির হোসেন বলেন, আমার দুই বোন ও ভাগ্নি-ভাগ্নের মরদেহ বুঝে পেয়েছি। চারজনের মরদেহ তাদের গ্রামের বাড়ি জামালপুরে জানাজা শেষে দাফন করা হবে।

সোমবার বিকেলে ক্রেন দিয়ে একটি গার্ডার ওপরে তোলার সময় নিচে চলমান প্রাইভেটকারের উপর পড়ে যায়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে চ্যাপ্টা হয়ে যায়। গাড়িটিতে মোট সাতজন ছিলেন। পাঁচজন ঘটনাস্থলেই মারা যান। ভাগ্যক্রমে বেঁচে যান হৃদয় ও রিয়া দম্পতি।

নিহতরা হলেন, হৃদয়ের বাবা আইয়ুব আলী হোসেন রুবেল, হৃদয়ের শাশুড়ি ফাহিমা খাতুন (৪০), ফাহিমার বোন ঝরণা আক্তার (২৮) এবং ঝণার দুই সন্তান জান্নাত (৬) ও জাকারিয়া (২)।

বাংলাদেশ জার্নাল/সুজন/আরকে

  • সর্বশেষ
  • পঠিত